চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে তৃণমূলের ঐতিহাসিক মিছিলের ডাক


 

কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে তৃণমূলের ঐতিহাসিক মিছিলের ডাক


Atanu Hazra
Sangbad Prabhati, 24 April 2023

অতনু হাজরা, জামালপুর : কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেস এক ঐতিহাসিক মিছিলের ডাক দিয়েছে। রবিবার জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে শেঠিয়া কোল্ড ষ্টোরেজে একটি কর্মী সভা অনুষ্ঠিত হয়। সেই সভা থেকেই মিছিলের ডাক দিয়েছেন দলের ব্লক সভাপতি মেহেমুদ খাঁন। এদিন প্রতিটি বুথ থেকে ৫ জন করে কর্মী এই সভায় উপস্থিত ছিলেন।

কর্মীদের উৎসাহ প্রদান করতে ওই সভায় উপস্থিত ছিলেন জামালপুরবাসীর কাছের মানুষ বিধায়ক অলক কুমার মাঝি, জামালপুরের জননেতা তথা তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি মেহেমুদ‌ খাঁন, জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ভূতনাথ মালিক, মহিলা নেত্রী মিঠু মাঝি, শ্রমিক সংগঠনের সভাপতি তাবারক আলি মন্ডল, জয় হিন্দ বাহিনীর সভাপতি সাহাবুদ্দিন মন্ডল, ছাত্র পরিষদের সভাপতি বিট্টু মল্লিক, এস সি এবং ওবিসি সেলের সভাপতি উত্তম হাজারি, সংখ্যালঘু সেলের সভাপতি ওয়াসিম সরকার সহ সমস্ত অঞ্চলের সভাপতি, প্রধান, উপপ্রধান, পঞ্চায়েত সমিতি ও পঞ্চায়েতের সমস্ত সদস্য ও সদস্যা বৃন্দ এবং ব্লক কমিটির সদস্য বৃন্দ। মূলত ১০০ দিনের কাজের যে টাকা কেন্দ্র আটকে রেখেছে তার বিরুদ্ধে সোচ্চার হন ব্লক সভাপতি মেহেমুদ‌ খাঁন।

 তিনি বলেন, জামালপুরে বিরোধী দলের কোনো অস্তিত্ব নেই। কিন্তু তারা গনতন্ত্রে বিশ্বাস করেন। কোন বিরোধী দলের যদি প্রার্থী দিতে অসুবিধা হয়, তিনি নিজে তাদের সাহায্য করবেন। বাংলায় যে উন্নয়ন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাতে বাংলার সবকটি পঞ্চায়েতই জিতবে তৃণমূল কংগ্রেস। 

বিধায়ক অলক কুমার মাঝি বলেছেন, সারা বছর নিরবিচ্ছিন্ন ভাবে তারা মানুষের কাজ করে যান। রাজ্যের মুখ্যমন্ত্রী যা জনকল্যাণ মূলক কর্মকান্ড করেছেন তাতে তৃণমূল কংগ্রেস মানুষের হৃদয়ে আছে। তাই আগামী পঞ্চায়েত নির্বাচনে জামালপুরে বিরোধীরা কোন জায়গা পাবে না। কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে আগামী ২৭ এপ্রিল জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এক মহা মিছিলের আয়োজন করা হয়েছে। সেই মিছিলকে ঐতিহাসিক মিছিল করার ডাক দেন ব্লক সভাপতি, বিধায়ক ও পঞ্চায়েত সমিতির সভাপতি।