চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

ঈদ উপলক্ষ্যে উপহার সামগ্রী প্রদান


 

ঈদ উপলক্ষ্যে উপহার সামগ্রী প্রদান 


Atanu Hazra
Sangbad Prabhati, 19 April 2023

অতনু হাজরা, জামালপুর : আর দুদিন পরেই অনুষ্ঠিত হবে মুসলিম সম্প্রদায়ের অন্যতম বড় উৎসব খুশির ঈদ। সেই উপলক্ষ্যে আজ তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক পার্টি অফিসে জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে প্রায় ১৫০ জন অসহায় মুসলিম সম্প্রদায়ের মানুষের হাতে নতুন বস্ত্র শাড়ি ও লুঙ্গি এবং একটি ফলের প্যাকেট ঈদের উপহার হিসাবে তুলে দেন নেতৃত্ব। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধায়ক অলক কুমার মাঝি, ব্লক সভাপতি মেহেমুদ খান, পঞ্চায়েত সমিতির সভাপতি ভুতনাথ মালিক সহ সকল শাখা সংগঠনের সভাপতি সহ অঞ্চল সভাপতিরা।

 অলকবাবু বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী বার বার যে কথা বলেন ধর্ম যার যার উৎসব সবার। সেই কথাকে সামনে রেখেই আজকের এই আয়োজন। ঈদ উৎসবে সকল সম্প্রদায়ের মানুষ আনন্দে কাটান সেই প্রার্থনা করেন। তিনি ঈদ উপলক্ষ্যে তিনি সকলকে শুভেচ্ছা জানান। 

মেহেমুদ খান বলেন, অসহায় মানুষ যাদের হয়তো নতুন বস্ত্র কেনার ক্ষমতা নেই তাদের একটু সাহায্য করা। কারণ দলনেত্রী সর্বদাই অসহায় মানুষের পাশে দাঁড়ান এবং সকল কর্মীদের দাঁড়ানোর কথা বলেন। তিনি আরো বলেন যদি কারোর এই খুশির ঈদে নতুন বস্ত্র কেনার ক্ষমতা নেই তাঁরা খবর পেলেই তাঁদের পাশে দাঁড়াবেন। তিনি ঈদ উপলক্ষ্যে সকলকে শুভেচ্ছা জানান।

ভুতনাথ মালিক বলেন, তাঁরা ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে ব্লক সভাপতির নেতৃত্বে অসহায় মানুষের পাশে দাঁড়ান। তা সে ঈদ বা দুর্গা পুজো। করোনা কালে খাবার দ্রব্য পৌঁছানো, রক্তদান শিবির বিভিন্ন ভাবে তাঁরা পাশে দাঁড়ান। তিনি সকলকে আসন্ন ঈদের শুভেচ্ছা জানান।