চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

BJP leader Shuvendu চাকরি চুরি, বালি ও কয়লা চুরি নিয়ে তৃণমূল নেতৃত্বকে তীর্যক ভাষায় আক্রমণ শানালেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী



 

BJP leader Shuvendu

চাকরি চুরি, বালি ও কয়লা চুরি নিয়ে তৃণমূল নেতৃত্বকে তীর্যক ভাষায় আক্রমণ শানালেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী 



Jagannath Bhoumick
Sangbad Prabhati, 7 April 2023

জগন্নাথ ভৌমিক, বর্ধমান : বালি চুরি নিয়ে পূর্ব বর্ধমানের জেলা শাসকের বিরুদ্ধে সরাসরি আঙুল তুললেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। উল্লেখ্য বর্ধমান জেলা বিজেপি'র ডাকে ৭ এপ্রিল কৃষক মিছিল ও জনসভা হয় বর্ধমানের কার্জনগেটের সামনে। এদিনের জনসভায় বক্তব্য রাখতে গিয়ে শুভেন্দু অধিকারী তৃণমূল কংগ্রেস সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তীব্র ভাষায় আক্রমণ করেন। তিনি বলেন, বর্ধমান জেলায় সব থেকে বেশি চোর আছে। জেলার মন্ত্রী স্বপন দেবনাথ, বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ উত্তম সেনগুপ্ত, তৃণমূলের জেলা যুব সভাপতি রাসবিহারী হালদারদের চাকরি চুরি ও বালি চুরিতে সরাসরি যুক্ত আছেন বলে দাবী করেন শুভেন্দু অধিকারী। এরা কেউ ছাড়া পাবেনা। জব কার্ডে যে দুর্নীতি হয়েছে তা প্রমাণ হয়েছে আধার লিঙ্ক করার পর। গোটা রাজ্যে এক কোটি জব কার্ড বাতিল হয়েছে আধার লিঙ্ক করার পর। তৃণমূল নেতারা ওই জব কার্ডের হাজার হাজার কোটি টাকা খেয়েছে। পুলিশ প্রশাসনকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা রাস্তায় দাঁড়িয়ে থাকেন আর পিসি ভাইপোর জন্য টাকা যায়। উনি তো এখন আকাশ রানী, হেলিকপ্টারে যান। ভাইপো লিফটে চড়েন, লিফটে নামেন। এভাবেই মমতা বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূলের দলীয় নেতাদের তুলোধুনা করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এদিনের জনসভায় অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বিজেপি'র বর্ধমান সদর জেলা সভাপতি অভিজিৎ তা সহ সন্দীপ নন্দী, শ্যামাপদ মন্ডল, গোপাল চট্টোপাধ্যায়, মহাদেব সরকার, কৃষ্ণ ঘোষ, প্রবাল রায়, মৃত্যঞ্জয় চন্দ্র, পিন্টু শাম এবং অন্যান্যরা।

শুক্রবার জনসভার আগে বর্ধমানের বড়নীলপুর মোড় থেকে একটি মিছিল আয়োজিত হয়। শুভেন্দু অধিকারী ওই মিছিলে বড়নীলপুর মোড় থেকে কার্জনগেট পর্যন্ত হাঁটেন।

বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বলেন, বালি পাচার হয় তৃণমূল নেতাদের তৈরি করা প্যাড মারফত। বর্ধমান ও বাঁকুড়ার জেলাশাসকের নিজের লোক বালি পাচারে যুক্ত বলে অভিযোগ করেন। শক্তিগড়ের মত জায়গাতেও একজন ব্যক্তিকে খুন হতে হয়। আসলে পুলিশ প্রশাসন ভেঙ্গে পড়েছে। সাধারণ মানুষের কোন নিরাপত্তা নেই। পুলিশ প্রশাসন ব্যস্ত পিসি ভাইপোকে নিরাপত্তা দিতে। 

পঞ্চায়েত নির্বাচন নিয়েও শুভেন্দু অধিকারী সরব হন। তিনি "নো ভোট টু মমতা" স্লোগান তুলে বলেন, 'ডু অর ডাই'। শুভেন্দু অধিকারী বিজেপি 'র দলীয় কর্মীদের উদ্দীপ্ত করতে বলেন, সব আসনে বিজেপি নমিনেশন জমা দেবে। জামালপুরের মেহেমুদ খান, রায়নার বামদেব কেউ রুখতে পারবে না। ভাইপোর মিটিং এর পরেই জামালপুরে আসছি সব জবাব দেব।