Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Accident on Highway ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মৃত ২, আহত আরও ২ জন


 

Accident on Highway 

ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মৃত ২, আহত আরও ২ জন


Sangbad Prabhati, 8 April 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে দুজনের। শনিবার কাক ভোরে ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটেছে ১৯নং জাতীয় সড়কে বর্ধমান শহরের মিরছোবা দূর্গাতলার কাছে ফ্লাই ওভারের উপরে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যায় সেখ কিরণ এবং সেখ বাপি। মৃতদের বাড়ি গলসি থানার বড়দিঘী এলাকায়। ঘটনায় আহত হয়েছেন সেখ জয়নাল ও সেখ বাপি নামে আরও দুজন। তাঁদের আশঙ্কাজনক অবস্থায় পুলিশ উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। আহতদের বাড়িও গলসি থানা এলাকায়।

জানা গেছে, ভোর চারটে নাগাদ একটি মোটর ভ্যানে চারজন জাতীয় সড়ক ধরে শক্তিগড়ের দিক থেকে গলসির দিকে যাচ্ছিল। সেই সময় পিছন থেকে একটি অজানা গাড়ি মোটর ভ্যান টিকে ধাক্কা মেরে পালিয়ে যায়।