চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

Trinamool Congress তৃণমূলের সংগঠন চাঙ্গা করতে জেলা সফরে আসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়


 

Trinamool Congress 

তৃণমূলের সংগঠন চাঙ্গা করতে জেলা সফরে আসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় 


Sangbad Prabhati, 20 March 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : জেলায় জেলায় তৃণমূলের সংগঠন চাঙ্গা করতে সফরে আসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামী ১৭ এপ্রিল পূর্ব বর্ধমানে সভা করতে আসছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ দলের তরফে এমনটাই জানানো হয়েছে। জানা গেছে আগামী ৮ এপ্রিল উত্তরবঙ্গ থেকে তিনি জেলা সফর শুরু করবেন। ওইদিন তিনি আলিপুরদুয়ারে সমাবেশ করবেন। এরপর ১২ এপ্রিল বাঁকুড়া জেলা ১৭ এপ্রিল পূর্ব বর্ধমান জেলা ২০ এপ্রিল উত্তর দিনাজপুর এবং ২৯ এপ্রিল আরামবাগে সভা করবেন।

পঞ্চায়েত ভোটের দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি। বিশেষ সূত্রে জানা গেছে, সাংগঠনিকভাবে দুর্বল জায়গাগুলোকেই বেছে নেওয়া হচ্ছে তাঁর সমাবেশের জন্য। অবশ্য তার আগে চলতি মাসের শেষে আরও দুটি কর্মসূচি রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। আগামী ২৭ মার্চ নিজের লোকসভা কেন্দ্র ডায়মন্ড হারবারের আমতলা বাস টার্মিনাস উদ্বোধন। এবং ২৯ মার্চ শহীদ মিনারে ছাত্র-যুব সমাবেশ হবে। সভায় প্রধান বক্তা হিসেবে থাকবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এর পাশাপাশি তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ও জেলা সফর শুরু করবেন। সূত্রের খবর মাসে অন্তত তিনবার তিনি বিভিন্ন জেলায় নিজে গিয়ে সংগঠনের পরিস্থিতি খতিয়ে দেখবেন।