Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

দ্বাদশ শ্রেণির ছাত্র ছাত্রীদের অ্যাডমিট বিতরণ


 

দ্বাদশ শ্রেণির ছাত্র ছাত্রীদের অ্যাডমিট বিতরণ


অতনু হাজরা, জামালপুর : আগামী ১৪ মার্চ থেকে শুরু হচ্ছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা। সেই উপলক্ষ্যে জামালপুরের বেরুগ্রাম আচার্য্য গিরিশ চন্দ্র বসু বিদ্যাপীঠে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের হাতে অ্যাডমিট কার্ড তুলে দেওয়া হলো। ছেলে মেয়েদের হাতে অ্যাডমিট তুলে দিতে ও তাদের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালন সমিতির সভাপতি তথা পঞ্চায়েত সমিতির সভাপতি ভূতনাথ মালিক। 

ছিলেন পরিচালন সমিতির সদস্য প্রশান্ত পাল, শেখ মিরাজ উদ্দিন সহ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দেবাশীষ মালিক, শেখ নূর আলী, অমিত কুমার দালাল, অয়নেন্দু বিষয়ী, বিপ্লব ঘোষ, মঞ্জুশ্রী মাইতি সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকারা। ছাত্র ছাত্রীদের হাতে অ্যাডমিট কার্ডের সঙ্গে একটি করে পেন তুলে দেওয়া হয়। এছাড়াও উপস্থিত প্রত্যেক ছাত্র ছাত্রীকে মিষ্টি মুখ করানো হয়। ভূতনাথ বাবু বলেন, ছাত্র ছাত্রীরাই আগামীর ভবিষ্যৎ। তাই তাদের জীবনের বড় পরীক্ষার আগে তাদের একটু উৎসাহিত করা যাতে তাদের পরীক্ষা ভালো হয়। দেবাশীষ বাবু জানান, উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের আজ বিদায় সম্বর্ধনা জানানো হলো বিদ্যালয়ের পক্ষ থেকে ওদের পরীক্ষা ভালো হোক সেই শুভ কামনাই করেন তিনি।