Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

Member Cup Final মেম্বার কাপের ফাইনালে বিপুল উৎসাহ, বিজয়ী এঞ্জেল কলকাতা


 

Member Cup Final

মেম্বার কাপের ফাইনালে বিপুল উৎসাহ, বিজয়ী এঞ্জেল কলকাতা 


Sangbad Prabhati, 8 February 2023

অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুরের চক্ষণজাদী মিলন সংঘের উদ্যোগে তিনদিন ধরে অনুষ্ঠিত হলো মেম্বার কাপ ক্রিকেট টুর্নমেন্ট। এই টুর্নামেন্টকে কেন্দ্র করে এলাকায় উৎসবের চেহারা নেয়। যে দলগুলি অংশ নেয় তাতে সারা ভারতবর্ষ থেকে খেলোয়াড় থাকেন। দিল্লি, ঝাড়খণ্ড, উত্তরাখণ্ড সহ একাধিক রাজ্যের খেলোয়াড় থাকেন। খেলা উপলক্ষ্যে বিভিন্ন সেলিব্রিটিরা আসেন এখানে। আজ ছিল ফাইনাল খেলা। এই খেলায় অংশগ্রহণকারী দুই দল হলো এঞ্জেল কলকাতা ও আইস রকার্স। ফাইনালে যেতে কলকাতা এঞ্জেল। বিজয়ী দলকে দেওয়া হয় ১২০০০ টাকা ও বিজিত দলকে দেওয়া হয় ৮০০০ টাকা। দুটি দলকেই সুদৃশ্য দুটি ট্রফি দেওয়া হয়। এগুলি ছাড়াও ব্যক্তিগত অনেক পুরস্কার দেওয়া হয়। 

এই খেলায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তৃণমূলের ব্লক সভাপতি তথা পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ মেহেমুদ খান, পঞ্চায়েত সমিতির সভাপতি ভূতনাথ মালিক, তৃণমূলের জেলা নেতা আব্দুর রব, জামালপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক ইন্সপেক্টর রাকেশ সিং, ছাত্র পরিষদের জেলা সভাপতি সাদ্দাম হোসেন, শ্রমিক নেতা তাবারক আলী মন্ডল, ছাত্রনেতা বিট্টু মল্লিক সহ অন্যান্যরা। মেম্বার কাপ এ বছর ৫ বছরে পড়লো। পুরো টুর্ণামেন্ট নিজের দায়িত্বে আয়োজন করেন ওই এলাকার জনপ্রিয় ব্যক্তি সাহাবুদ্দিন শেখ ওরফে দানি। খেলা দেখতে হাজার হাজার মানুষ আজ ভিড় করেছিলেন খেলার মাঠে।