চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

Matuya Sangha মতুয়া সংঘের উদ্যোগে রক্তদান শিবির, ক্যান্সার সচেতনতা ও স্বাস্থ্য পরীক্ষা শিবির


 

Matuya Sangha 

মতুয়া সংঘের উদ্যোগে রক্তদান শিবির, ক্যান্সার সচেতনতা ও স্বাস্থ্য পরীক্ষা শিবির


Sangbad Prabhati, 11 February 2023

সেখ সামসুদ্দিন, মেমারি : পূর্ব বর্ধমান জেলার মেমারি ১ ব্লকের অন্তর্গত পারিজাত নগরে মতুয়া সংঘের শ্রীশ্রী হরিচাঁদ-গুরুচাঁদ ঠাকুরের বার্ষিক উৎসব উপলক্ষে রক্তদান শিবির করা হয়। বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের ব্লাড ব্যাঙ্কের সহযোগিতায় রক্তদান শিবিরে মহিলা পুরুষ সহ ৫০ জন রক্ত দেন। 

এদিন রক্তদান ও স্বাস্থ্য পরীক্ষা শিবিরের উদ্বোধন করেন বর্ধমান সদর দক্ষিণের মহকুমা শাসক কৃষ্ণেন্দু কুমার মন্ডল, বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের শল‍্যচিকিৎসক ডাঃ সুশীল মুর্মু, মেমারি ১ ব্লকের বিডিও ডাঃ আলী মোহাম্মদ ওয়ালী উল্লাহ, মেয়াদি পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ডঃ কৃষ্ণপদ বিশ্বাস, আম্বেদকর স্মৃতি রক্ষা কমিটির তারক সাহা সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। 

ক্যান্সার সচেতনতা ও স্বাস্থ্য পরীক্ষা শিবির করা হয়। বর্ধমান ক্যামরি হাসপাতালের সহযোগিতায় সুগার, প্রেসার, স্ত্রীরোগ, মেডিসিন ও ক‍্যান্সার রোগের পরীক্ষা করা হয়। উপস্থিত ছিলেন বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের শল‍্যচিকিৎসক ডাঃ সুশীল মুর্মু, ক্যামরি হাসপাতালের মেডিসিনের ডাঃ হাসান তৌফিক, রেডিয়েশন অঙ্কোলজি বিভাগের ডাঃ মধুসূদন মন্ডল, ক্যামরি হাসপাতালের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার সালাউদ্দিন সাগর প্রমুখ। 

এদিন সমগ্র স্বাস্থ্য পরীক্ষা শিবির পরিচালনা করেন ক্যাম্প কো-অরডিনেটর ও অর্গানাইজার কল্যাণী রায়।