চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

Attack on Union Minister কেন্দ্রীয় মন্ত্রীর উপর হামলার প্রতিবাদে থানায় থানায় বিজেপির ডেপুটেশন কর্মসূচি


 

Attack on Union Minister

কেন্দ্রীয় মন্ত্রীর উপর হামলার প্রতিবাদে থানায় থানায় বিজেপির ডেপুটেশন কর্মসূচি

 


Sangbad Prabhati, 26 February 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের কনভয়ে হামলার প্রতিবাদে রাজ্য জুড়ে থানায় থানায় বিজেপির পক্ষ থেকে ডেপুটেশন কর্মসূচি নেওয়া হয়েছে। সেই সূত্রেই পূর্ব বর্ধমান জেলার মেমারি, জামালপুর, খন্ডঘোষ সহষ অন্যান্য থানা এলাকায় বিজেপি নেতা কর্মীরা প্রতিবাদ আন্দোলনে সামিল হয়।

এদিকে কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক এর কনভয়ে হামলার ঘটনায় রাজ্যপাল সি ভি আনন্দ বোস রাজ্য সরকারের কাছে ঘটনার সমগ্র রিপোর্ট তলব করেছেন। অভিযুক্তদের কঠোর শাস্তির পাশাপাশি কোনওরকম নৈরাজ্য বরদাস্ত হবে না বলেও সাফ জানিয়ে দিয়েছেন রাজ্যপাল।

রবিবার জামালপুর ব্লক বিজেপির পক্ষ থেকে জেলার সহ সভাপতি রামকৃষ্ণ চক্রবর্তীর নেতৃত্বে জামালপুর থানায় ডেপুটেশন দেওয়া হয়। ব্লক পার্টি অফিস থেকে মিছিল করে থানায় আসেন কর্মীরা।

অন্যদিকে কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ পরামানিক এর কনভয়ে হামলার প্রতিবাদে খন্ডঘোষ থানায় বিক্ষোভ কর্মসূচি পালন করে বিজেপি। উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান সদর জেলার সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় চন্দ্র, জেলা যুব সভাপতি পিন্টু সাম, খন্ডঘোষ ব্লক কনভেনার হরেকৃষ্ণ মণ্ডল সহ ৪ ও ৫ নং মন্ডল সভাপতি তাপস মল্লিক ও কৃষ্ণকান্ত হালদার এবং অন্যান্য কার্যকর্তাবৃন্দ। বিজেপি নেতা কর্মীরা মিছিল করে থানায় এসে ডেপুটেশন দেয়।