Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

BDO Satyajit Kumar খণ্ডঘোষে বিডিও সত্যজিৎ কুমারের একের পর এক সাফল্য , গর্বিত গোটা ব্লক


 

BDO Satyajit Kumar

 খণ্ডঘোষে বিডিও সত্যজিৎ কুমারের একের পর এক সাফল্য , গর্বিত গোটা ব্লক


🟣 সফিকুল ইসলাম, খন্ডঘোষ

Sangbad Prabhati, 3 February 2023

➡️ বিভিন্ন ব্লকে কর্মসূত্রে সমষ্টি উন্নয়ন আধিকারিক পদে অনেক ব্যক্তি আসেন। আবার সরকারের বদলিনীতি বা পদোন্নতির ফলে অন্যত্র চলে যান। এরই মধ্যে কেউ কেউ নিজের কর্মধারায় এলাকার মানুষের হৃদয়ের কাছাকাছি পৌঁছতে সক্ষম হন। এই পর্যায়েরই একজন আধিকারিক হলেন খণ্ডঘোষের বিডিও সত্যজিৎ কুমার। বিভিন্ন বিষয়ে খণ্ডঘোষ ব্লককে এক অন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন। বহু ক্ষেত্রে খণ্ডঘোষ ব্লক রাজ্য ও জেলায় প্রথম স্থান দখল করেছে। বাংলা আবাস যোজনায় গোটা জেলার মধ্যে খন্ডঘোষ ব্লক প্রথম। কাস্ট সার্টিফিকেট প্রদানে খণ্ডঘোষ জেলার মধ্যে উল্লেখ্যযোগ্য স্থান দখল করেছে। ফিফটিন ফিন্যান্সের টাকা খরচে গোটা জেলার মধ্যে খণ্ডঘোষ তৃতীয় স্থান দখল করেছে। প্রেগনেন্সি মাদারদের পরিষেবা প্রদানে উল্লেখযোগ্য স্থান দখল করেছে। এছাড়া টায়ার থেকে রাস্তা তৈরিতে এবং টারবাইন থেকে বিদ্যুৎ তৈরি করে পঞ্চায়েত পরিচালনা রাজ্যে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন খন্ডঘোষের বিডিও সত্যজিৎ কুমার। 

২৫ জানুয়ারি জাতীয় ভোটার দিবসে জেলাশাসকের সামনে এসডিও কৃষ্ণেন্দু কুমার মন্ডলের হাত থেকে বেস্ট অ্যাওয়ার্ড অফ অ্যাসিস্ট্যান্ট ইলেক্ট্রোরাল রেজিস্ট্রেশন অফিসার হিসেবে পুরস্কৃত হয়েছেন। খণ্ডঘোষ বিডিও-কে এ বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন এই সাফল্য তার একার নয়, পুরোটা টিম গেমের কাজ। বিডিও অফিসের সমস্ত স্টাফেদের কাজের প্রশংসা করেন। বিডিও সত্যজিৎ কুমার বলেন, আরো অনেক বিষয়ে আমাদেরকে আরো এগিয়ে যেতে হবে । খণ্ডঘোষ ব্লক কে আরো উচ্চতায় তুলতে খণ্ডঘোষ পঞ্চায়েত সমিতি সহ সমস্ত কর্মীবৃন্দ বদ্ধপরিকর।

ইতিমধ্যেই এলাকার রহমানিয়া ওয়েলফেয়ার ট্রাস্ট খণ্ডঘোষ ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক সত্যজিৎ কুমার - কে বিশেষ সম্মান জানিয়েছে। তাঁকে সাল, স্মারক মেমেন্টো, ডাইরি ও পেন দিয়ে সম্মানিত করেছে। 

                              লেখক : সমাজকর্মী ও সাংবাদিক ।