Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

শ্রী সবুজের অভিযান এনজিও-র উদ্যোগে দু:স্থ পথশিশুদের মধ্যাহ্নভোজ এবং বস্ত্র বিতরন


 

শ্রী সবুজের অভিযান এনজিও-র উদ্যোগে দু:স্থ পথশিশুদের মধ্যাহ্নভোজ এবং বস্ত্র বিতরন 

Sangbad Prabhati, 29 January 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বর্ধমান স্টেশন সংলগ্ন এলাকায় ৮০ জন গৃহহীন দুঃস্থ ছেলে মেয়েদের মধ্যাহ্নভোজ ও বস্ত্র বিতরণ আয়োজন করে স্বেচ্ছাসেবী সংস্থা শ্রী সবুজের অভিযান। রবিবার সংস্থার সহ সভাপতি অসিত কুমার পাঠক তাঁর পুত্র অনীশ পাঠকের জন্মদিন উপলক্ষে এই মধ্যাহ্নভোজের ব্যবস্থা করেন। গুণীজনদের সম্বর্ধনার মধ্য দিয়ে শুরু হয় এই মহতী অনুষ্ঠান। উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক শ্যামাপ্রসাদ চৌধুরী, বিশিষ্ট সমাজসেবী সঞ্জয় সাহা, শেখ পিন্টু, শেখ জাহাঙ্গীর সহ অন্যান্যরা। অতিথিদের হাতে একটি করে বৃক্ষ শিশু এবং একটি সার্টিফিকেট অফ অনার প্রদান করা হয়। শুরুতে সংস্থার সাংস্কৃতিক সম্পাদক অম্লান মজুমদার থিম সং পরিবেশন করেন। ওনার প্রদর্শিত ম্যাজিক শোটি শিশুদের কাছে অত্যন্ত আনন্দের সঞ্চার করে। 

সংস্থার সর্ব কনিষ্ঠ সদস্য রোদ্দুর মুখোপাধ্যায় আধুনিক জীবনমুখী গান গেয়ে ছেলে মেয়েদের মধ্যে বেশ খুশির জোয়ার আনে। এরপর শুরু হয় আনিসের হাত দিয়ে চকলেট ও বস্ত্র বিতরণ। কয়েকটি পথশিশুও এই সংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করে। কেউ ছড়া, কেউ গান গেয়ে সকলের দৃষ্টি আকর্ষন করে। সংস্থার সভাপতি নিখিল কুমার খাঁ সংস্থার পক্ষ থেকে অনীশের হতে শুভেচ্ছাপত্র, ব্যাগ ও চকলেট তুলে দেন। 

 সংস্থার সম্পাদক ড. তুষারকান্তি মুখোপাধ্যায় তাঁর বক্তৃতায় অসিত বাবুকে বিশেষ কৃতজ্ঞতা জানিয়ে পরিবারের শ্রীবৃদ্ধি কামনা করেন। পরিশেষে শতাধিক পথশিশুসহ মানুষের কাছে বর্ধমান স্টেশনে মধ্যাহ্ন আহার বিতরণ করা হয়। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বৃক্ষবন্ধু সোমনাথ গুপ্ত। শিক্ষক তাপস কুমার পাল, শেখ জামালউদ্দিন, অনির্বাণ সাহা, মহাদেব দাস, অরুণাচল গাঙ্গুলি, অসিত কুমার পাঠক প্রমুখ সদস্যের সক্রিয় অংশগ্রহনে অনুষ্ঠানটি নির্বিঘ্নে শেষ হয়।