চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

দিদির সুরক্ষা কবচ এর প্রচারে জামালপুরের বিধায়ক


 

দিদির সুরক্ষা কবচ এর প্রচারে জামালপুরের বিধায়ক 


অতনু হাজরা, জামালপুর : দিদির সুরক্ষা কবচ প্রকল্প গত ২ জানুয়ারি নজরুল মঞ্চে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন দল নেত্রী মমতা বন্দোপাধ্যায়। এই প্রকল্প নিয়ে আজ সাংবাদিক সম্মেলন করলেন জামালপুরের বিধায়ক অলক কুমার মাঝি। জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে আজ ব্লক সভাপতি মেহেমুদ খান, পঞ্চায়েত সমিতির সভাপতি ভূতনাথ মালিক সহ দলের সব শাখা সংগঠনের সভাপতিরা উপস্থিত ছিলেন এই সাংবাদিক সম্মেলনে। ছিলেন প্রধান, উপ প্রধান ও বিভিন্ন অঞ্চলের নেতৃত্বরা। 

দিদির সুরক্ষা কবচ কর্মসূচী কি কিভাবে মানুষের কাছে পৌঁছাতে হবে সেটা বিস্তারিত ভাবে জানিয়ে দেওয়া হয়। আগামী দু'মাস ধরে চলবে এই প্রোগ্রাম। প্রতিটি গ্রাম বা শহরে পৌঁছে যাবেন দলের নেতা মন্ত্রীরা। মানুষের কাছে গিয়ে বলবেন কি কি প্রকল্প তাঁদের জন্য করা হয়েছে। যদি এখনো কেউ কোনো প্রকল্পের সুবিধা না পান সাথে সাথেই তার ব্যবস্থা করা হবে। এ জন্য একটি অ্যাপস এর ব্যবস্থা করা হয়েছে যাতে সরাসরি সাধারণ মানুষ এই অ্যাপসের মাধ্যমে সরকারি সুযোগ সুবিধা নিতে পারেন, যা তারা এখনও পাননি।

 গ্রামে গ্রামে রাত্রিযাপনও করবেন নেতা মন্ত্রীরা। বিভিন্ন প্রকল্পের প্রচার বা যাঁরা এখনো বিভিন্ন প্রকল্পের সুবিধা পাননি তাঁদের সেই সুবিধা পাইয়ে দিতে প্রতিটি বাড়িতে পৌঁছে যাবেন দিদির দূত।