চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

দিদির সুরক্ষা কবচ এর প্রচারে জামালপুরের বিধায়ক


 

দিদির সুরক্ষা কবচ এর প্রচারে জামালপুরের বিধায়ক 


অতনু হাজরা, জামালপুর : দিদির সুরক্ষা কবচ প্রকল্প গত ২ জানুয়ারি নজরুল মঞ্চে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন দল নেত্রী মমতা বন্দোপাধ্যায়। এই প্রকল্প নিয়ে আজ সাংবাদিক সম্মেলন করলেন জামালপুরের বিধায়ক অলক কুমার মাঝি। জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে আজ ব্লক সভাপতি মেহেমুদ খান, পঞ্চায়েত সমিতির সভাপতি ভূতনাথ মালিক সহ দলের সব শাখা সংগঠনের সভাপতিরা উপস্থিত ছিলেন এই সাংবাদিক সম্মেলনে। ছিলেন প্রধান, উপ প্রধান ও বিভিন্ন অঞ্চলের নেতৃত্বরা। 

দিদির সুরক্ষা কবচ কর্মসূচী কি কিভাবে মানুষের কাছে পৌঁছাতে হবে সেটা বিস্তারিত ভাবে জানিয়ে দেওয়া হয়। আগামী দু'মাস ধরে চলবে এই প্রোগ্রাম। প্রতিটি গ্রাম বা শহরে পৌঁছে যাবেন দলের নেতা মন্ত্রীরা। মানুষের কাছে গিয়ে বলবেন কি কি প্রকল্প তাঁদের জন্য করা হয়েছে। যদি এখনো কেউ কোনো প্রকল্পের সুবিধা না পান সাথে সাথেই তার ব্যবস্থা করা হবে। এ জন্য একটি অ্যাপস এর ব্যবস্থা করা হয়েছে যাতে সরাসরি সাধারণ মানুষ এই অ্যাপসের মাধ্যমে সরকারি সুযোগ সুবিধা নিতে পারেন, যা তারা এখনও পাননি।

 গ্রামে গ্রামে রাত্রিযাপনও করবেন নেতা মন্ত্রীরা। বিভিন্ন প্রকল্পের প্রচার বা যাঁরা এখনো বিভিন্ন প্রকল্পের সুবিধা পাননি তাঁদের সেই সুবিধা পাইয়ে দিতে প্রতিটি বাড়িতে পৌঁছে যাবেন দিদির দূত।

Post a Comment

0 Comments