Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

হাম রুবেলা টিকাকরণ নিয়ে পদযাত্রা


 

হাম রুবেলা টিকাকরণ নিয়ে পদযাত্রা


অতনু হাজরা, জামালপুর : জানুয়ারি মাসের প্রথম সপ্তাহ থেকেই শুরু হচ্ছে এম আর ভ্যাকসিন কর্মসূচী। সেই উপলক্ষ্যে মানুষকে সচেতন করতে জামালপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের উদ্যোগে একটি র‍্যালির আয়োজন করা হলো। জামালপুর ব্লক অফিস থেকে এই র‍্যালিটি শুরু হয়ে পুল মাথার বাজার থানা মোড় হয়ে জামালপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে শেষ হয়। 

র‍্যালিতে পা মেলান ব্লক প্রাথমিক স্বাস্থ্য আধিকারিক ডাঃ ঋত্বিক ঘোষ। এছাড়াও র‍্যালিতে অংশ নেন গ্রামীণ চিকিৎসক, আশা কর্মী অঙ্গনওয়াড়ি কর্মী ও ভিআরপিরা। ডাঃ ঘোষ জানান জানুয়ারির ৯ তারিখ থেকে এম আর ভ্যাকসিন ক্যাম্প করে দেওয়া হবে। বিভিন্ন স্কুল, অঙ্গণয়ারি কেন্দ্র, ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র, প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র গুলি থেকে টিকা দেওয়া হবে। তিনি সমগ্র জামালপুরবাসীর কাছে আবেদন রাখেন ৯ মাস থেকে ১৫ বছর বয়স পর্যন্ত সব শিশুই যেন এই ভ্যাকসিন নেয়।