চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

Bhola Official Teaser 2 মুক্তি পেল স্ট্যান্ট-অ্যাকশনে ভরপুর 'ভোলা'-র দ্বিতীয় টিজার



Bhola Official Teaser 2

মুক্তি পেল স্ট্যান্ট-অ্যাকশনে ভরপুর 'ভোলা'-র দ্বিতীয় টিজার

Sangbad Prabhati, 24 January 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট সংবাদ প্রভাতী : অজয় দেবগনের ‘ভোলা' ছবির ফার্স্ট লুক প্রকাশের পর থেকেই সবার নজর কেড়েছে। প্রথম টিজার লঞ্চ হওয়ার পরে দর্শকদের মধ্যে প্রত্যাশা সর্বোচ্চ উচ্চতায় পৌঁছেছিল। জনসাধারণের মধ্যে ছবিটি ঘিরে উত্তেজনা যথেষ্ট। সকলের মহারাজা এখন ছবিটির দ্বিতীয় টিজার উন্মোচন করেছে এবং এটি একটি অ্যাকশন থ্রিলার হওয়ার প্রতিশ্রুতি দিচ্ছে যা মশলা, তীব্রতা এবং বিনোদনে পূর্ণ।

টিজারে অজয় ​​দেবগনকে যথেষ্ট নির্ভীক এবং ডাইনামিক দেখাচ্ছে। টিজারটি অনন্য চরিত্রে দুর্দান্ত স্টারকাস্টকেও পরিচয় করিয়ে দেয় - একজন পুলিশ হিসাবে তার অ্যাকশন উপাদানে টাবু, মূল খলনায়কের চরিত্রে দীপক ডোবরিয়াল, ধূসর পুলিশ হিসাবে সঞ্জয় মিশ্র, বিনীত কুমার, গজরাজ রাও।

ভোলা হল অজয় ​​দেবগনের চতুর্থ পরিচালনা এবং এটি একজন নির্ভীক পিতার গল্প যে তার যুবতী কন্যার কাছে পৌঁছানোর জন্য সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করে। মাদকের মাফিয়া, দুর্নীতিবাজ বাহিনী এবং একাধিক বিপত্তি ভোলার জন্য কোন বাধা নয়, ভোলা বাইরে থেকে একজন যোদ্ধা এবং ভিতরে একজন রক্ষক।

অজয় দেবগনের এখনও পর্যন্ত সবচেয়ে সাহসী-চলচ্চিত্র হিসাবে সঠিকভাবে পরিচিত, ভোলার এক রাতের গল্পটি এমন একজন ব্যক্তির উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যিনি তার বিশ্বাসের কারণে অপ্রতিরোধ্য। যা তাঁকে প্রতিটি উপায়ে মানুষ বা অন্য যে কোনও কিছুর ক্ষেত্রে অত্যন্ত শক্তিশালী করে তোলে, তাঁকে বিভিন্ন রূপে শত্রুদের সাথে লড়াই করার জন্য।

ভোলা ৩০শে মার্চ ২০২৩-এ মুক্তি পাচ্ছে। তাই আপনার কাছাকাছি যে কোনও প্রেক্ষাগৃহে 3D এবং IMAX এ সিনেমাটি দেখার জন্য তৈরি থাকতে পারেন।