Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Murder যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য


 

Murder 

যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য 


কাজল মিত্র, আসানসোল : বাড়ির ভিতর থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হল এক যুবকের মৃতদেহ। এই ঘটনায় এলাকা জুড়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনাটি ঘটেছে বারাবনি থানার বেলিয়াপুর গ্রামে। মৃত যুবকের নাম মনৎ মন্ডল। ঘটনাস্থলে বারাবনি থানার পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান ধারালো অস্ত্র দিয়ে ওই যুবককে খুন করা হয়েছে।

ঘটনায় জানা যায় বাড়িতে নিজের বিছানার উপরেই পড়েছিল মনৎ মন্ডলের মৃতদেহ। তাঁর ঘাড়ে ও হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ধারালো অস্ত্রের কোপে বাড়ির বিভিন্ন জায়গায় ছিটকে পড়েছে রক্ত এদিন এই ঘটনার খবর জানাজানি হতেই মনৎ মন্ডলের বাড়ি ঘিরে ভিড় জমান এলাকার বাসিন্দারা। 

 ঘটানাস্থলে আনা হয় পুলিশ কুকুর। পুলিশ কুকুর দিয়ে এলাকায় তল্লাশি চালানো হয়। পরে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। জানা গেছে, ওই বাড়িতে দুই ভাই সনৎ মন্ডল ও মনৎ মন্ডল একসঙ্গে থাকতেন। বাড়িতে আর কেউ থাকতেন না। ঠিক এই পরিস্থিতিতে কিভাবে কি কারনে এই ঘটনা ঘটলো সেটা খতিয়ে দেখছে বারাবনি থানার পুলিশ।