Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

Murder যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য


 

Murder 

যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য 


কাজল মিত্র, আসানসোল : বাড়ির ভিতর থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হল এক যুবকের মৃতদেহ। এই ঘটনায় এলাকা জুড়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনাটি ঘটেছে বারাবনি থানার বেলিয়াপুর গ্রামে। মৃত যুবকের নাম মনৎ মন্ডল। ঘটনাস্থলে বারাবনি থানার পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান ধারালো অস্ত্র দিয়ে ওই যুবককে খুন করা হয়েছে।

ঘটনায় জানা যায় বাড়িতে নিজের বিছানার উপরেই পড়েছিল মনৎ মন্ডলের মৃতদেহ। তাঁর ঘাড়ে ও হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ধারালো অস্ত্রের কোপে বাড়ির বিভিন্ন জায়গায় ছিটকে পড়েছে রক্ত এদিন এই ঘটনার খবর জানাজানি হতেই মনৎ মন্ডলের বাড়ি ঘিরে ভিড় জমান এলাকার বাসিন্দারা। 

 ঘটানাস্থলে আনা হয় পুলিশ কুকুর। পুলিশ কুকুর দিয়ে এলাকায় তল্লাশি চালানো হয়। পরে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। জানা গেছে, ওই বাড়িতে দুই ভাই সনৎ মন্ডল ও মনৎ মন্ডল একসঙ্গে থাকতেন। বাড়িতে আর কেউ থাকতেন না। ঠিক এই পরিস্থিতিতে কিভাবে কি কারনে এই ঘটনা ঘটলো সেটা খতিয়ে দেখছে বারাবনি থানার পুলিশ।