চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

Destination Maithon শীতের শুরুতেই সেজে উঠেছে মাইথন, পর্যটকদের স্বাগত জানাতে তোরণ


 

Destination Maithon

শীতের শুরুতেই সেজে উঠেছে মাইথন, পর্যটকদের স্বাগত জানাতে তোরণ


কাজল মিত্র, আসানসোল : ভ্রমন পিপাসু মানুষজন ও শীতকালীন পিকনিকে আসা মানুষদের স্বাগত জানাতে সেজে উঠেছে পশ্চিম বর্ধমান জেলার মাইথন। নতুন বছর আসার আর মাত্র কয়েক দিন বাকি তার আগেই দেখা গেল মাইথনে পিকনিক করতে আসা পর্যটক দের ভিড় আর এই পিকনিক এর মরশুমে এলাকায় যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য সালানপুর ব্লক তৃণমূলের তরফে মাইথন জুড়ে বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়েছে। ইতিমধ্যেই মাইথন বাঁধে ঢোকার মুখে কল্যানেশ্বরী মাইথন রোডে দুটি তোরণ তৈরি করা হয়েছে। ফিতে কেটে শুভ উদ্বোধন করেন বারাবনী বিধানসভার বিধায়ক তথা আসানসোল পৌর নিগমের মেয়র বিধান উপাধ্যায়। এছাড়াও এদিন উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান, পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী ঘাসি, সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র, সালানপুর ব্লক তৃণমূলের সহসভাপতি ভোলা সিং প্রমুখ। তোরণ দুটি উদ্বোধনের পর বিধান উপাধ্যায় মাইথন পর্যটন কেন্দ্র পরিদর্শন করেন। 

 কল্যানেশ্বরী আঞ্চলিক তৃণমূলের নেতা মনোজ তেওয়ারী জানান, নতুন বছর উপলক্ষে মাইথন বাঁধে পর্যটকদের প্রচণ্ড ভিড় হয়। এই ভিড় নিয়ন্ত্রণে আনতে বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে।বিভিন্ন স্থানে হেল্প বুথ স্থাপন করা হয়েছে, যাতে পর্যটকদের কোনো ধরনের অসুবিধার ক্ষেত্রে যোগাযোগ করা যায়। এলাকায় ১০০ জনেরও বেশি স্বেচ্ছাসেবক মোতায়েন করা হয়েছে, যাতে মাইথনে শান্তিপূর্ণ পরিবেশে পিকনিক সম্পন্ন হয়। ডিজে, মদ এবং থার্মোকল প্লেটের উপর সম্পূর্ণ নিষেধাজ্ঞা রয়েছে, সার্বিকভাবে মাইথনে শান্তিপূর্ণ পরিবেশে পিকনিক যাতে করা হয় সেইদিকটি লক্ষ্য রাখা হচ্ছে।

Post a Comment

0 Comments