Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Cancer treatment at Peerless Hospital সব ধরনের ক্যান্সারের চিকিৎসা পরিষেবায় কলকাতার পিয়ারলেস হসপিটালে চালু হচ্ছে ২০০ বেডের স্পেশাল ইউনিট


Cancer treatment at Peerless Hospital 
সব ধরনের ক্যান্সারের চিকিৎসা পরিষেবায় কলকাতার পিয়ারলেস হসপিটালে চালু হচ্ছে ২০০ বেডের স্পেশাল ইউনিট

জগন্নাথ ভৌমিক, বর্ধমান : স্বাস্থ্য পরিষেবার ক্ষেত্রে পূর্ব ভারত ও বাংলাদেশে একটি পরিচিত নাম পিয়ারলেস হসপিটাল। আসলে পিয়ারলেস হসপিটেস্ক হসপিটাল এ্যান্ড রিসার্চ সেন্টার লিমিটেড বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে বিভিন্ন রোগবালাই প্রতিরোধ ও নিরাময়ে পরীক্ষা নিরীক্ষা করে চলেছে। ২৯ বছর ধরে অত্যন্ত স্বচ্ছতার সঙ্গে পরিষেবা দিয়ে আসছে। বর্তমানে পিয়ারলেস হসপিটাল ৪০০ শয্যা বিশিষ্ট একটি বিশ্বমানের হসপিটাল। শীঘ্রই ক্যান্সারের চিকিৎসায় ২০০ শয্যা আরও বাড়ছে। ১৪ ডিসেম্বর শহর বর্ধমানের সিটি টাওয়ার হোটেলের সভাকক্ষে এক সাংবাদিক সম্মেলনে এমনটাই জানালেন পিয়ারলেস হসপিটেস্ক হসপিটাল এ্যান্ড রিসার্চ সেন্টার লিমিটেড এর অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মার্কেটিং তনুশ্রী আলি। 
এদিন অঙ্গ নির্দিষ্ট ক্যান্সারের চিকিৎসা বিষয়ে পিয়ারলেস হসপিটাল এর তরফে আয়োজিত সাংবাদিক সম্মেলনে স্ত্রীরোগ ও ক্যান্সার বিশেষজ্ঞ সার্জন ডাঃ অমিত মন্ডল -কে তিনি উপস্থাপিত করেন। ডাঃ মন্ডল সাংবাদিক সম্মেলনের শুরুতেই বলেন, অঙ্গ নির্দিষ্ট সব ধরনের ক্যান্সারের চিকিৎসা পরিষেবা দিতে প্রস্তুত পিয়ারলেস হসপিটাল। আগামী ২০৪৫ সালের মধ্যে ভারতে বহু মানুষ নানা ধরনের ক্যান্সারে আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। বিশেষতঃ ভারতে চল্লিশোর্ধ মহিলাদের ক্ষেত্রে ক্যান্সারের ঝুঁকি বাড়ছে। এর জন্য তিনি ওবেসিটিকেই দায়ী করছেন। লাইফস্টাইল খাওয়া দাওয়া এই সব বিষয়গুলোও‌ বেশ গুরুত্বপূর্ণ। তাই কলকাতায় সাশ্রয়ী মূল্যে অঙ্গ-নির্দিষ্ট ক্যান্সারের চিকিৎসা পরিষেবা দিতে এগিয়ে এসেছে পিয়ারলেস হসপিটাল। সব ক্ষেত্রেই ক্যান্সার বিশেষজ্ঞ চিকিৎসকরা থাকবেন। তিনি নিজে গাইনোকলজিস্ট এবং অঙ্কোলজিস্ট। এই রকমই সব ক্ষেত্রে বিশেষজ্ঞরা থাকবেন। আর এই বিষয়গুলো তুলে ধরতেই সাংবাদিক সম্মেলনের আয়োজন। 
 ওয়ান স্টপ ব্রেস্ট ক্লিনিক থেকে শুরু করে অত্যন্ত অভিজ্ঞ মহিলা স্তন রেডিওলজিস্ট দ্বারা মূল্যায়ন। ডায়াগনস্টিক পরিষেবা - ডিজিটাল ম্যামোগ্রাফি, ইলাস্টোগ্রাফি সহ ব্রেস্ট ইউএসজি, এফএনএসি, কোর বায়োপসি, স্টেরিওট্যাকটিক বায়োপসি সব রকম পরিষেবা পাওয়া যাবে পিয়ারলেস হসপিটালে।
এদিন গাইনো-অঙ্কোলজিস্ট ডাঃ অমিত মন্ডল ছাড়াও উপস্থিত ছিলেন পিয়ারলেস হসপিটালের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মার্কেটিং তনুশ্রী আলি এবং ডেপুটি ম্যানেজার মার্কেটিং সপ্তর্ষি ঘোষ।