চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

সাংবাদিকদের বসার অস্থায়ী টেন্ট গুঁড়িয়ে দেওয়ায় নিন্দার ঝড়, তদন্তের দাবি জানিয়ে অভিযোগ দায়ের

 


সাংবাদিকদের বসার অস্থায়ী টেন্ট গুঁড়িয়ে দেওয়ায় নিন্দার ঝড়, তদন্তের দাবি জানিয়ে অভিযোগ দায়ের 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বর্ধমান কোর্ট কম্পাউন্ডে জেলা শাসকের অফিস বাউন্ডারী লাগোয়া সাংবাদিকদের বসার জন্য একটি অস্থায়ী টেন্ট রাতের অন্ধকারে কেউ বা কারা ভেঙে দিয়েছে। এই ঘটনায় নিন্দার ঝড় বইছে। কোন সংবাদ কারো পছন্দের না হতেই পারে। কোন সংবাদকে কেন্দ্র করে কোন অভিযোগ থাকলে আইনের রাস্তা আছে। কিন্তু সাংবাদিকদের বসার জায়গা ভেঙে দিয়ে কি প্রমাণ করতে চাইছে। সাংবাদিকদের বসার অস্থায়ী টেন্ট ভেঙে দেওয়ায় সাংবাদিক মহল সহ রাজনীতিক, আইনজীবি, শিক্ষক, বুদ্ধিজীবী এবং সমাজের বিভিন্ন স্তরের মানুষ ধিক্কার জানিয়েছেন।

সাংবাদিকদের তরফে ঘটনার নিন্দা করার পাশাপাশি থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে। সাংবাদিকরা বর্ধমান থানায় লিখিত ভাবে জানিয়েছেন, আমরা বিভিন্ন মিডিয়া হাউসের কিছু সাংবাদিক কোর্ট কম্পাউন্ড এলাকায় একটি অস্থায়ী তাঁবু বসার জন্য ব্যবহার করে থাকি। কিন্তু ২৬ ডিসেম্বর রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা তাঁবুটি ধ্বংস করে দেয়। আমাদের ধারণা এই কার্যকলাপের পিছনে কোনও উদ্দেশ্য রয়েছে। এটি রাষ্ট্রের চতুর্থ স্তম্ভের উপর আক্রমণ এবং মত প্রকাশের স্বাধীনতার লঙ্ঘন বলেই উল্লেখ করেছেন সাংবাদিকরা। সেই সঙ্গে এই কর্মকাণ্ডের তদন্ত দাবি করেছেন।

প্রশ্ন উঠেছে যেখানে ঢিল ছোঁড়া দূরত্বে জেলা ট্রেজারি বিল্ডিং, মহিলা থানা, সর্বোপরি জেলা শাসকের কার্যালয় সেখানে এমন কান্ড ঘটে কি করে ?