চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু-কে একহাত নিলেন সিপিএমের রাজ্য সম্পাদক মহঃ সেলিম


 

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু-কে একহাত নিলেন সিপিএমের রাজ্য সম্পাদক মহঃ সেলিম 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : ইডি আর সিবিআই থেকে বাঁচতেই শুভেন্দু অধিকারী বিজেপি-তে গিয়েছেন। কীভাবে আন্দোলন, সংগ্রাম করতে হয় কিছুই জানে না শুভেন্দু। ২৩ ডিসেম্বর বর্ধমানে সিপিআইএমের জেলা কমিটির বৈঠকে এসে সাংবাদিক সম্মেলনে এই কথাগুলো বলেন দলের রাজ্য সম্পাদক মহঃ সেলিম।

 তিনি রাজ্যের বিরোধী দলনেতাকে কার্যত একহাত নেন। সি পি এম রাজ্য সম্পাদক মহঃ সেলিম বলেন, শুভেন্দু জানে কীভাবে সারদার টাকা মারতে হয়। কীভাবে চিটফান্ডের টাকা হস্তগত করতে হয়। ও জানে কীভাবে মমতার পায়ের তলা চাটতে হয়। কীভাবে মোদির পা চাটতে হয়। কি ভাবে ই ডি আর সি বি আই থেকে বাঁচতে বিজেপি তে যেতে হয়।

এদিনের সাংবাদিক সম্মেলন থেকে সিপিআইএম এর রাজ্য সম্পাদক মহঃ সেলিম আরো বলেন, পুলিশকে বলবো ডি আই জি হিসেবে কাজ করুন। ডি ও জি হিসেবে নয়। তিনি বলেন, কোনো হত্যায় মোটিভ দেখা হয়। এক্ষেত্রে লালন সেখের হত্যায় কার লাভ হল সেটা দেখতে হবে। হঠাৎ যেন লালন সেখের মৃত্যুতে তৃণমূল কংগ্রেসের ঘুম ভেঙেছে।

এদিনের সাংবাদিক সম্মেলনে মহঃ সেলিম এর সঙ্গে উপস্থিত ছিলেন সিপিআইএম এর জেলা সম্পাদক সৈয়দ হোসেন, জেলা সম্পাদক মন্ডলীর সদস্য অপূর্ব চ্যাটার্জী।