চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু-কে একহাত নিলেন সিপিএমের রাজ্য সম্পাদক মহঃ সেলিম


 

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু-কে একহাত নিলেন সিপিএমের রাজ্য সম্পাদক মহঃ সেলিম 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : ইডি আর সিবিআই থেকে বাঁচতেই শুভেন্দু অধিকারী বিজেপি-তে গিয়েছেন। কীভাবে আন্দোলন, সংগ্রাম করতে হয় কিছুই জানে না শুভেন্দু। ২৩ ডিসেম্বর বর্ধমানে সিপিআইএমের জেলা কমিটির বৈঠকে এসে সাংবাদিক সম্মেলনে এই কথাগুলো বলেন দলের রাজ্য সম্পাদক মহঃ সেলিম।

 তিনি রাজ্যের বিরোধী দলনেতাকে কার্যত একহাত নেন। সি পি এম রাজ্য সম্পাদক মহঃ সেলিম বলেন, শুভেন্দু জানে কীভাবে সারদার টাকা মারতে হয়। কীভাবে চিটফান্ডের টাকা হস্তগত করতে হয়। ও জানে কীভাবে মমতার পায়ের তলা চাটতে হয়। কীভাবে মোদির পা চাটতে হয়। কি ভাবে ই ডি আর সি বি আই থেকে বাঁচতে বিজেপি তে যেতে হয়।

এদিনের সাংবাদিক সম্মেলন থেকে সিপিআইএম এর রাজ্য সম্পাদক মহঃ সেলিম আরো বলেন, পুলিশকে বলবো ডি আই জি হিসেবে কাজ করুন। ডি ও জি হিসেবে নয়। তিনি বলেন, কোনো হত্যায় মোটিভ দেখা হয়। এক্ষেত্রে লালন সেখের হত্যায় কার লাভ হল সেটা দেখতে হবে। হঠাৎ যেন লালন সেখের মৃত্যুতে তৃণমূল কংগ্রেসের ঘুম ভেঙেছে।

এদিনের সাংবাদিক সম্মেলনে মহঃ সেলিম এর সঙ্গে উপস্থিত ছিলেন সিপিআইএম এর জেলা সম্পাদক সৈয়দ হোসেন, জেলা সম্পাদক মন্ডলীর সদস্য অপূর্ব চ্যাটার্জী।

Post a Comment

0 Comments