চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

দৃষ্টিহীন শিক্ষার্থীদের সারা ভারত ষষ্ঠ কুরআন পাঠ সম্মেলন


 

দৃষ্টিহীন শিক্ষার্থীদের সারা ভারত ষষ্ঠ কুরআন পাঠ সম্মেলন 


সেখ সামসুদ্দিন, ২৮ ডিসেম্বর : দৃষ্টিহীন ছাত্রদের নিয়ে সারা ভারত ষষ্ঠ কুরআন পাঠ সম্মেলন আজ সকাল ন'টা থেকে শুরু হয়েছে। পশ্চিমবঙ্গের ঐতিহ্যবাহী বহুমুখী শিক্ষা প্রতিষ্ঠান মেমারি জামিয়া ইসলামিয়া মদিনাতুল উলুম ক্যাম্পাসে ( মেমারি মাদ্রাসা প্রাঙ্গণে) সম্মেলন চলছে। এই সম্মেলনে প্রধান অতিথির আসন অলংকৃত করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইসলামী চিন্তাবিদ দক্ষিণ আফ্রিকার মাওলানা হাসান আব্দুল কাদির। 

 এই কুরআন পাঠ সম্মেলন আজ সকাল ৯ টা থেকে শুরু হয়ে আগামীকাল পর্যন্ত চলবে এবং এবং সারা ভারতের বিভিন্ন রাজ্য থেকে মোট ৬০ জন দৃষ্টিহীন শিক্ষার্থী কুরআন পাঠ সম্মেলনে অংশগ্রহণ করেছে বলে জানান মেমারি মদিনাতুল জামিয়া ইসলামিয়া মদিনাতুল উলুমের অধ্যক্ষ ক্বারী শামসুদ্দিন আহম্মাদ। প্রধান অতিথি হাসান সাহেব দৃষ্টিহীন ছাত্রদের সফলতা কামনা করেন এবং দুর্বল মানুষদের পাশে দাঁড়িয়ে তাদের সফলতায় সহায়তার হাত বাড়িয়ে দিতে দক্ষিণ আফ্রিকা থেকে মেমারিতে এসেছেন বলে জানান।

Post a Comment

0 Comments