চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

জামালপুর কলেজে নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান


 

জামালপুর কলেজে নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুর মহাবিদ্যালয় এর নবীনবরণ ও বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার আয়োজিত হয়। কলেজ প্রাঙ্গণে এদিনের অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জামালপুর বিধান সভার বিধায়ক অলক কুমার মাঝি, বর্ধমান পূর্বের সাংসদ সুনীল কুমার মন্ডল, জেলার যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি রাসবিহারী হালদার, বিশিষ্ট সমাজসেবী কোহিনুর মজুমদার, বর্তমান কলেজ পরিচালন সমিতির সভাপতি তথা পঞ্চায়েত সমিতির সভাপতি ভূতনাথ মালিক, জামালপুর ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক শুভঙ্কর মজুমদার, তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি তথা কলেজ পরিচালন সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মেহেমুদ খান, স্বরাজ ঘোষ, পঞ্চায়েত সমিতির সহ সভাপতি দেবু হেমব্রম, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিনয় হালদার, জামালপুর ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি বিট্টু মল্লিক সহ কলেজের অধ্যাপক, অধ্যাপিকা সহ ছাত্র ছাত্রীরা। প্রাথমিক পর্বে উপস্থিত অতিথি ও কলেজে ভর্তি হওয়া নতুন ছাত্র ছাত্রীদের বরণ করে নেওয়া হয়। দ্বিতীয় পর্বে কলেজের প্রাক্তন অধ্যক্ষ কার্তিক চন্দ্র মুখোপাধ্যায়কে কলেজের পক্ষ থেকে বিদায় সম্বর্ধনা জানানো হয়। কলেজের পক্ষ থেকে জাতীয় স্তরে ক্রস ফায়ার প্রতিযোগিতায় অংশগ্রহণকারী চারজন ছাত্র ছাত্রীকে সম্বর্ধনা দেওয়া হয়। 

শেষ পর্বে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করতে আসেন মানসী ঘোষ ও সোম চ্যাটার্জী। সমগ্র অনুষ্ঠানটি সুচারুভাবে সঞ্চালনা করেন সুদীপা সরকার। উল্লেখ্য দু'বছর করোনার কারণে করা যায়নি কোনো অনুষ্ঠান। তাই এবছর অনুষ্ঠানে খুব খুশি কলেজের ছাত্র ছাত্রীরা।

আজকের অনুষ্ঠান উপলক্ষে সাংসদ‌ সুনীল মন্ডলের সাংসদ তহবিল থেকে প্রাপ্ত ৪৩ লক্ষ টাকায় কলেজের মূল ভবনের পাশের ভবনের তৃতীয়তলে তিনটি শ্রেণীকক্ষ নির্মাণের শিলান্যাস করেন সাংসদ সুনীল কুমার মন্ডল। এদিনের অনুষ্ঠান মঞ্চ থেকে বিধায়ক অলক কুমার মাঝি'র বিধায়ক তহবিল থেকে ২৫ লক্ষ টাকা দেবেন বলে ঘোষণা করেন।

Post a Comment

0 Comments