চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

সাব-ডিভিশন সিনিয়র সিঙ্গলস র‍্যাঙ্কিং ব্যাডমিন্টন টুর্নামেন্ট


 

সাব-ডিভিশন সিনিয়র সিঙ্গলস র‍্যাঙ্কিং ব্যাডমিন্টন টুর্নামেন্ট


সেখ সামসুদ্দিন, কাটোয়া : পূর্ব বর্ধমান জেলার কাটোয়া সাব-ডিভিশন সিনিয়র সিঙ্গলস র‍্যাঙ্কিং ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২২ আয়োজিত হয় কাটোয়ার গোয়েঙ্কা ভবন মাঠে। কাটোয়া সাব-ডিভিশন ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন আয়োজিত এই প্রতিযোগিতায় ১৬টা টিম অংশগ্রহণ করে। ১৩ ডিসেম্বর সন্ধ্যায় প্রতিযোগিতার সূচনায় উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা ও সদর দক্ষিণ মহকুমার ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সম্পাদক তথা এনআইএস কোচ ও স্পোর্টস মেডিসিন ডাঃ অরিন্দম বিশ্বাস, প্রাক্তন কনভেনার আম্পায়ার্স কমিটি পঃ বঃ ব‍্যাডমিন্টন অ‍্যাসোশিয়েশন অমরেন্দ্র সোম, সাংবাদিক সেখ সামসুদ্দিন, জেলা ব্যাডমিন্টন আম্পায়ার পুষ্পেন্দু সামন্ত, কাটোয়া সাব-ডিভিশন ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সভাপতি সঞ্জয় কুমার গোয়েঙ্কা, সহ সভাপতি পরশ পাল, সম্পাদক কৃষ্ণ প্রসন্ন হালদার, সহ সম্পাদক সোমপ্রকাশ আগরওয়াল সহ বিশিষ্ট ব‍্যক্তিবর্গ। এদিনের খেলা পরিচালনা করেন জেলা ব্যাডমিন্টন আম্পায়ার পুষ্পেন্দু সামন্ত, জেলা লাইন জাজ সেখ মহম্মদ খুসিবর, চিন্ময় বিশ্বাস এবং শুভ বিশ্বাস। 

রাত ৮টায় শুরু হয়ে মধ্যরাত্রি পর্যন্ত চলে এই প্রতিযোগিতা। কাটোয়া ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সহ সভাপতি পরশ পাল জানান, এখান থেকে নির্বাচিত খেলোয়াড়রা অর্থাৎ সেমিফাইনালে ওঠা চারজন জেলা প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন। এই প্রতিযোগিতায় প্রথম সেমিফাইনালে অনুপ পাটোয়ারী ১৫/৪ পয়েন্টে সুখেন্দু বিশ্বাসকে পরাজিত করে ফাইনালে ওঠেন এবং দ্বিতীয় সেমিফাইনালে সোমপ্রকাশ আগরওয়াল ১৫-৬ পয়েন্টে দেবজিৎ চক্রবর্তীকে পরাজিত করে ফাইনালে ওঠেন এবং চূড়ান্ত প্রতিযোগিতায় সোমপ্রকাশ আগরওয়াল ১৫/১১ পয়েন্টে অনুপ পাটোয়ারীকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন। ফলে তৃতীয় স্থান অর্জন করেন দেবজিৎ চক্রবর্তী এবং চতুর্থ স্থান অর্জন করেন সুখেন্দু বিশ্বাস।

Post a Comment

0 Comments