চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

Tet Exam. টেট পরীক্ষার জন্য ছেলেকে সঙ্গে নিয়ে এসে হৃদরোগে আক্রান্ত বাবা


 

Tet Exam.

টেট পরীক্ষার জন্য ছেলেকে সঙ্গে নিয়ে এসে হৃদরোগে আক্রান্ত বাবা

মণিমোহন গোস্বামী, বর্ধমান : পূর্ব বর্ধমান জেলায় টেট পরীক্ষা নির্বিঘ্নে সম্পন্ন হলেও একটি দুঃখজনক ঘটনায় আলোড়ন ছড়িয়েছে। ছেলেকে টেট পরীক্ষা দেবার জন্য নিয়ে এসে হৃদরোগে আক্রান্ত হলেন এক প্রৌঢ়। তাঁকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অসুস্থ ব্যক্তির নাম দেবনারায়ন বোস (৬৪)। বাড়ি কালনা শহরের কাছারি পাড়ায়। আজ ঘটনাটি ঘটেছে বর্ধমান মিউনিসিপ্যাল হাই স্কুলের সামনে। 

উল্লেখ্য টেট পরীক্ষায় কালনার কৌশিক বোসের সিট পড়েছে বর্ধমান মিউনিসিপ্যাল হাই স্কুলে। ছেলেকে নিয়ে পরীক্ষা কেন্দ্রে আসেন দেবনারায়নবাবু। হৃদরোগে আক্রান্ত হওয়ার পর তড়িঘড়ি এগিয়ে আসেন কর্তব্যরত ট্রাফিক কনস্টেবল অভিজিৎ নিয়োগী এবং সিভিক ভলেন্টিয়ার কল্যাণ রায় এছাড়াও সঙ্গে ছিলেন মিউনিসিপ্যালিটির ভলেন্টিয়ার ইসরাইল মন্ডল। তারা মুহূর্তে গ্রীন করিডোর করে অসুস্থ দেবনারায়ন বাবুকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করার ব্যবস্থা করেন। বর্তমানে তিনি অনেকটাই সুস্থ আছেন বলে জানা গেছে। ঘটনাস্থলে উপস্থিত অন্যান্য পরীক্ষার্থীর অভিভাবকরা ট্রাফিক কনস্টেবল এবং দুই ভলেন্টিয়ারের মানবিক তৎপরতার জন্য বিশেষভাবে প্রশংসা করেছেন।

 উল্লেখ্য পূর্ব বর্ধমান জেলায় টেট পরীক্ষার্থীর সংখ্যা প্রায় ৩২ হাজার। জেলার ৫৬টি সেন্টার থেকে এবার টেট পরীক্ষার্থীরা নির্বিঘ্নে পরীক্ষা দিলেন। পূর্ব বর্ধমান জেলার টেট পরীক্ষা সার্বিকভাবে সফল করার জন্য জেলাশাসক প্রিয়াঙ্কা সিংলা দফায় দফায় বিভিন্ন আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন। পূর্ব বর্ধমান জেলার টেট পরীক্ষা নির্বিঘ্নে সম্পন্ন করার জন্য ৫৬ জন অবজারভার নিয়োগ করা হয়েছিল।

Post a Comment

0 Comments