Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Tet Exam. টেট পরীক্ষার জন্য ছেলেকে সঙ্গে নিয়ে এসে হৃদরোগে আক্রান্ত বাবা


 

Tet Exam.

টেট পরীক্ষার জন্য ছেলেকে সঙ্গে নিয়ে এসে হৃদরোগে আক্রান্ত বাবা

মণিমোহন গোস্বামী, বর্ধমান : পূর্ব বর্ধমান জেলায় টেট পরীক্ষা নির্বিঘ্নে সম্পন্ন হলেও একটি দুঃখজনক ঘটনায় আলোড়ন ছড়িয়েছে। ছেলেকে টেট পরীক্ষা দেবার জন্য নিয়ে এসে হৃদরোগে আক্রান্ত হলেন এক প্রৌঢ়। তাঁকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অসুস্থ ব্যক্তির নাম দেবনারায়ন বোস (৬৪)। বাড়ি কালনা শহরের কাছারি পাড়ায়। আজ ঘটনাটি ঘটেছে বর্ধমান মিউনিসিপ্যাল হাই স্কুলের সামনে। 

উল্লেখ্য টেট পরীক্ষায় কালনার কৌশিক বোসের সিট পড়েছে বর্ধমান মিউনিসিপ্যাল হাই স্কুলে। ছেলেকে নিয়ে পরীক্ষা কেন্দ্রে আসেন দেবনারায়নবাবু। হৃদরোগে আক্রান্ত হওয়ার পর তড়িঘড়ি এগিয়ে আসেন কর্তব্যরত ট্রাফিক কনস্টেবল অভিজিৎ নিয়োগী এবং সিভিক ভলেন্টিয়ার কল্যাণ রায় এছাড়াও সঙ্গে ছিলেন মিউনিসিপ্যালিটির ভলেন্টিয়ার ইসরাইল মন্ডল। তারা মুহূর্তে গ্রীন করিডোর করে অসুস্থ দেবনারায়ন বাবুকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করার ব্যবস্থা করেন। বর্তমানে তিনি অনেকটাই সুস্থ আছেন বলে জানা গেছে। ঘটনাস্থলে উপস্থিত অন্যান্য পরীক্ষার্থীর অভিভাবকরা ট্রাফিক কনস্টেবল এবং দুই ভলেন্টিয়ারের মানবিক তৎপরতার জন্য বিশেষভাবে প্রশংসা করেছেন।

 উল্লেখ্য পূর্ব বর্ধমান জেলায় টেট পরীক্ষার্থীর সংখ্যা প্রায় ৩২ হাজার। জেলার ৫৬টি সেন্টার থেকে এবার টেট পরীক্ষার্থীরা নির্বিঘ্নে পরীক্ষা দিলেন। পূর্ব বর্ধমান জেলার টেট পরীক্ষা সার্বিকভাবে সফল করার জন্য জেলাশাসক প্রিয়াঙ্কা সিংলা দফায় দফায় বিভিন্ন আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন। পূর্ব বর্ধমান জেলার টেট পরীক্ষা নির্বিঘ্নে সম্পন্ন করার জন্য ৫৬ জন অবজারভার নিয়োগ করা হয়েছিল।