চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

উপস্থিত বুদ্ধির জোরে বড়সড় দুর্ঘটনা আটকে দিল ট্যাঙ্কার চালক


 

উপস্থিত বুদ্ধির জোরে বড়সড় দুর্ঘটনা আটকে দিল ট্যাঙ্কার চালক


কাজল মিত্র, আসানসোল : উপস্থিত বুদ্ধির জোরে বড়সড় দুর্ঘটনা আটকে দিল ট্যাঙ্কার চালক। পশ্চিম বর্ধমান জেলার কুলটি থানার অন্তর্গত জাতীয় সড়কের বাইপাসের উপর ডুবুর ডিহির ঘটনা। শুক্রবার রাতে হাইড্রোক্লোরিক অ্যাসিড বোঝাই একটি ট্যাঙ্কার ঝাড়খন্ডের গাড়োয়া থেকে কলকাতার উদ্যেশে যাওয়ার পথে আসানসোলের কুলটিথানার চৌরঙ্গি ফাঁড়ির অন্তর্গত দু'নম্বর জাতীয় সড়ক বাইপাসের উপর পশ্চিম বাংলা ও ঝাড়খন্ড সীমান্ত ডুবুডিহি চেকপোষ্টের ঠিক কাছে ট্যাঙ্কারের চালক লক্ষ্য করে যে ট্যাঙ্কারটি থেকে অ্যাসিড লিক করছে ।এরপর ওই ট্যাঙ্কার এর চালক তড়িঘড়ি দুনম্বর বাইপাস জাতীয় সড়ক থেকে হাইড্রোকোলোরিক অ্যাসিড বোঝাই ট্যাঙ্কারটি চৌরঙ্গি ফাঁড়ির অন্তর্গত দামাগড়িয়া রেল ব্রিজের নিচে ফাঁকা জায়গায় দাড়করিয়ে দেয় এবং প্রচন্ড পরিমানে অ্যাসিড বেরোতে থাকে ফলে আশেপাশে ধোঁয়ায় ভরে যায়। 

খবর পেয়ে ঘটনাস্থলে চৌরঙ্গি ফাঁড়ির আধিকারিক অলকেশ ব্যানার্জী নিজে এসে উপস্থিত হয় এবং খবর দেওয়া হয় দমকল বাহিনীকে।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দমকল ও চৌরঙ্গি ফাঁড়ির আধিকারিক একযোগে প্রচেষ্টা চালায়। যদিও অ্যাসিডের ধোঁয়া ও ঝাঁজালো গন্ধ বের হওয়ার ফলে অসুবিধার সম্মুখীন হয়। তবু চেষ্টা চালিয়ে যায় এবং শেষ পর্যন্ত হাইড্রোকোলোরিক অ্যাসিড বোঝাই ট্যাঙ্কার থেকে অ্যাসিড খালি করে পরিস্থিতি স্বাভাবিক করা হয়।তবে চালকের উপস্থিত বুদ্ধির জোরেই অল্পের জন্য বড়োসড়ো দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া যায় বলে খবর।

Post a Comment

0 Comments