Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

উপস্থিত বুদ্ধির জোরে বড়সড় দুর্ঘটনা আটকে দিল ট্যাঙ্কার চালক


 

উপস্থিত বুদ্ধির জোরে বড়সড় দুর্ঘটনা আটকে দিল ট্যাঙ্কার চালক


কাজল মিত্র, আসানসোল : উপস্থিত বুদ্ধির জোরে বড়সড় দুর্ঘটনা আটকে দিল ট্যাঙ্কার চালক। পশ্চিম বর্ধমান জেলার কুলটি থানার অন্তর্গত জাতীয় সড়কের বাইপাসের উপর ডুবুর ডিহির ঘটনা। শুক্রবার রাতে হাইড্রোক্লোরিক অ্যাসিড বোঝাই একটি ট্যাঙ্কার ঝাড়খন্ডের গাড়োয়া থেকে কলকাতার উদ্যেশে যাওয়ার পথে আসানসোলের কুলটিথানার চৌরঙ্গি ফাঁড়ির অন্তর্গত দু'নম্বর জাতীয় সড়ক বাইপাসের উপর পশ্চিম বাংলা ও ঝাড়খন্ড সীমান্ত ডুবুডিহি চেকপোষ্টের ঠিক কাছে ট্যাঙ্কারের চালক লক্ষ্য করে যে ট্যাঙ্কারটি থেকে অ্যাসিড লিক করছে ।এরপর ওই ট্যাঙ্কার এর চালক তড়িঘড়ি দুনম্বর বাইপাস জাতীয় সড়ক থেকে হাইড্রোকোলোরিক অ্যাসিড বোঝাই ট্যাঙ্কারটি চৌরঙ্গি ফাঁড়ির অন্তর্গত দামাগড়িয়া রেল ব্রিজের নিচে ফাঁকা জায়গায় দাড়করিয়ে দেয় এবং প্রচন্ড পরিমানে অ্যাসিড বেরোতে থাকে ফলে আশেপাশে ধোঁয়ায় ভরে যায়। 

খবর পেয়ে ঘটনাস্থলে চৌরঙ্গি ফাঁড়ির আধিকারিক অলকেশ ব্যানার্জী নিজে এসে উপস্থিত হয় এবং খবর দেওয়া হয় দমকল বাহিনীকে।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দমকল ও চৌরঙ্গি ফাঁড়ির আধিকারিক একযোগে প্রচেষ্টা চালায়। যদিও অ্যাসিডের ধোঁয়া ও ঝাঁজালো গন্ধ বের হওয়ার ফলে অসুবিধার সম্মুখীন হয়। তবু চেষ্টা চালিয়ে যায় এবং শেষ পর্যন্ত হাইড্রোকোলোরিক অ্যাসিড বোঝাই ট্যাঙ্কার থেকে অ্যাসিড খালি করে পরিস্থিতি স্বাভাবিক করা হয়।তবে চালকের উপস্থিত বুদ্ধির জোরেই অল্পের জন্য বড়োসড়ো দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া যায় বলে খবর।