চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

সাব ডিভিশন র‍্যাঙ্কিং ব্যাডমিন্টন টুর্নামেন্ট


 

সাব ডিভিশন র‍্যাঙ্কিং ব্যাডমিন্টন টুর্নামেন্ট 


সেখ সামসুদ্দিন, ৯ নভেম্বর : বর্ধমান সদর সাউথ সাব ডিভিশন র‍্যাঙ্কিং ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২২ আয়োজিত হয় মেমারি পারিজাত নগর মাস্টার পাড়া ব্যাডমিন্টন মাঠে। বর্ধমান সদর সাউথ সাব ডিভিশন ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন আয়োজিত এই প্রতিযোগিতায় ৩২টি টিম অংশগ্রহণ করে। প্রধান অতিথি ছিলেন এনআইএস ব্যাডমিন্টন কোচ সুভাষ নাথ এবং বিশেষ অতিথি ছিলেন প্রাক্তন ফুটবলার ও রাজ কলেজের অধ্যাপক অমর কুমার মন্ডল। এদিনের খেলা পরিচালনা করেন পূর্ব বর্ধমান জেলা ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের রেজিস্টার্ড আম্পায়ার ও লাইন জাজ। রেফারি ছিলেন পূর্ব বর্ধমান জেলা অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ সঞ্জয় অধিকারী।

 সন্ধ্যা পাঁচটা থেকে মধ্যরাত্রি পর্যন্ত চলে এদিনের প্রতিযোগিতা। পূর্ব বর্ধমান জেলা ও সদর দক্ষিণ মহকুমার ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সেক্রেটারি তথা এনআইএস কোচ ও স্পোর্টস মেডিসিন ডাক্তার অরিন্দম বিশ্বাস জানান এখান থেকে নির্বাচিত খেলোয়াড়রা জেলা প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন। এদিনে ২-০ সেটে চ্যাম্পিয়ন হয় তন্ময় মল্লিক এবং রানার্স অর্পণ মিস্ত্রি। তৃতীয় স্থান অর্জন করেন দিবাকর মজুমদার এবং চতুর্থ স্থান দেবজ্যোতি মন্ডল।

 এই চারজন জেলায় অংশ নেবেন। এখানে উল্লেখযোগ্য খেলোয়াড় ছিলেন বর্ধমান ইউনিভার্সিটির প্রতিনিধিত্বকারী মেমারি কলেজের ছাত্র যিনি পূর্বাঞ্চলীয় আন্তঃ বিশ্ববিদ্যালয় প্রতিযোগিতায় উত্তরপ্রদেশে অংশগ্রহণ করবেন।