Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

তৃণমূলের যুব সভাপতির জন্মদিনে রক্তদান শিবির


 

তৃণমূলের যুব সভাপতির জন্মদিনে রক্তদান শিবির


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : তৃণমূল যুব কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলার সভাপতি তথা বর্ধমান পৌরসভার কাউন্সিলর রাসবিহারী হালদারের জন্মদিন আজ। এই উপলক্ষ্যে মিরছোবা ইয়ং স্টার ক্লাবে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। 

বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম ও ওই ওয়ার্ডের বিশিষ্ট সমাজসেবী প্রয়াত শিশির কুমার হালদারের আবক্ষ মূর্তিতে মাল্যদান করেন তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি রাসবিহারী হালদার। এই রক্তদান শিবিরে পুরুষদের পাশাপাশি মহিলারাও রক্ত দেন। মিরছোবা ইয়ং স্টার ক্লাবের সেক্রেটারি আতর আলী জানান, ১২০ জন রক্তদান করেন। 

সংগীত রক্ত বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের ব্লাড ব্যাঙ্ক ও ক্যামরি হসপিটালে দেওয়া হয়। রক্তদাতাদের উৎসাহিত করতে শিবিরে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলার যুব সভাপতি রাসবিহারী হালদার, ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিরণ মন্ডল সহ গোপাল শর্মা, পিন্টু ঘোষ এবং আরও অনেকে।