চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

স্কুল বাড়ি ভেঙে গুঁড়িয়ে দেওয়ার প্রতিবাদে সোচ্চার কংগ্রেসীরা


 

স্কুল বাড়ি ভেঙে গুঁড়িয়ে দেওয়ার প্রতিবাদে সোচ্চার কংগ্রেসীরা


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : শহর বর্ধমানে প্রাথমিক বিদ্যালয় ভেঙে গুড়ি দেওয়ার প্রতিবাদে গর্জে উঠলো পূর্ব বর্ধমান জেলা কংগ্রেস। বর্ধমান ২ নম্বর শাঁখারিপুকুর এলাকায় বেলডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়টি ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয়েছে। এরই প্রতিবাদে সরব হয়ে উঠেছে কংগ্রেস নেতৃত্ব ও কর্মীরা। বুধবার জেলা কংগ্রেস নেতৃত্ব কোর্ট কম্পাউন্ডে নেতাজী মূর্তির পাদদেশে জমায়েত হয়। এরপর মিছিল করে জেলা প্রাথমিক শিক্ষা সংসদের কার্যালয়ে গিয়ে বিক্ষোভ দেখায়। কংগ্রেস নেতৃত্বের মধ্যে উপস্থিত ছিলেন গৌরব সমাদ্দার সহ বুলবুল আহমেদ, হীরণময় কোনার, জুলফিকার আলি, মিঠুন সরকার, মহঃ আজিজ খান, অতনু বড়াল এবং অন্যান্যরা।

জেলা যুব নেতা গৌরব সমাদ্দার বলেন, বর্ধমান পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের অধীনে ২ নং শাঁখারিপুকুর এলাকায় অবস্থিত শাঁখারিপুকুর বেলডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়। যা শাসক দলের অঙ্গুলি হেলনে ধ্বংসস্তূপে পরিণত করা হয়েছে। যদিও বিদ্যালয়টিতে পড়াশোনা হতো না। তবে সম্পত্তিটি প্রাথমিক বিদ্যালয় সংসদের অন্তর্গত। গত ২৫ নভেম্বর বুলডোজার দিয়ে বিদ্যালয়টি ভেঙ্গে ফেলা হয়। কারা এই কাজ করেছে এবং এই অবৈধ কার্যকলাপের পিছনে তাদের উদ্দেশ্য কি? বিভিন্ন মহল থেকে এটা সামনে আসছে যে আশেপাশের ক্লাব জড়িত থাকতে পারে এবং হঠাৎ করেই ক্ষমতাসীন দলের সহায়তায় ছাড়া এই কার্যক্রম করা অসম্ভব। 

তাই আমাদের দাবি আসল ঘটনা উদঘাটন করা হোক এবং এই বেআইনি কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করে শাস্তি দেওয়া হোক। তিনি আরও বলেন এই ঘটনার প্রতিবাদ জানিয়ে আমরা পূর্ব বর্ধমানের জেলা শাসকের কাছে স্মারকলিপি জমা দিয়েছি। আশা করছি প্রশাসন যথাযোগ্য ব্যবস্থা নেবে।


Post a Comment

0 Comments