চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

জেল থেকে পলাতক আসামীকে গ্রেপ্তার করলো ফাঁড়ির পুলিশ


 

জেল থেকে পলাতক আসামীকে গ্রেপ্তার করলো ফাঁড়ির পুলিশ


কাজল মিত্র, আসানসোল : একদিকে যেমন এক থানা এলাকার জেল থেকে পুলিশের গাফিলতির কারনে অভিযুক্ত পালিয়ে গেছে অন্যদিকে আবার পুলিশ এর তৎপরতার ফলেই সেই অভিযুক্ত ধরা পড়েছে । 

জানা গেছে কিছুদিন আগে দুর্গাপুর এনটিপিএস থানায় 22/07/2022 তারিখ 107/22 ধারার মামলায় সাহিবুদ্দিন ওরফে সোনু কে জামুড়িয়া থানার শ্রীপুর থেকে গ্রেপ্তার করে পুলিশ। কিন্তু সেই অভিযুক্ত 24/07/2022 তারিখ কোনভাবে দুর্গাপুর জেল থেকে পালাতে সক্ষম হয়। অভিযুক্ত আসামীর জেল থেকে পালিয়ে যাবার খবর সমস্ত থানা ও ফাঁড়িতে দেওয়া হয়। শুরু হয় সমস্ত চেকপোস্ট গুলিতে তল্লাশি অভিযান। তবে নিয়ামতপুর ফাঁড়ির অখিলেশ মুখার্জীর নেতৃত্বে পুলিশ গোপন সূত্রে অভিযান চালিয়ে আজ 5/11/22 তারিখ শনিবার কুলটি থানা এলাকার নিয়ামতপুর ফাঁড়ির বাজার এলাকা থেকে ওই আসামীকে গ্রেপ্তার করে।

জানা যায় এর আগেও ওই আসামীকে কুলটি থানায় 19 /01/2017 সালে অস্ত্র মামলায় গ্রেপ্তার করা হয়েছিল।

Post a Comment

0 Comments