চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

জননী আলয় ও গ্রন্থাগারের উদ্বোধন


 

জননী আলয় ও গ্রন্থাগারের উদ্বোধন 


কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলার সালানপুর ব্লকে দুটি পঞ্চায়েতের জননী আলয় ও দুটি গ্রন্থাগার উদ্বোধন করলেন বারাবনির বিধায়ক তথা আসানসোলের মেয়র বিধান উপাধ্যায়। মঙ্গলবার দেন্দুয়া পঞ্চায়েতের জননী আলয় ও একটি গ্রন্থাগারের শুভ সূচনা হয়। 

অন্যদিকে সালানপুর পঞ্চায়েতে একই রকম জননী আলয় ও গ্রন্থাগার তৈরি করা হয় তারও আজ শুভ উদ্বোধন করা হয়। এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালানপুর ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকার আধিকারিক অদিতি বসু, সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী ঘাসি কর্মকার, সহ-সভাপতি বিদ্যুৎ মিশ্র, জেলা পরিষদ কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান, সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সহ- সভাপতি ভোলা সিং, দেন্দুয়া আঞ্চলিক তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা আইএন টি টি ইউ সি ব্লক সভাপতি মনোজ তেওয়ারি, দেন্দুয়া পঞ্চায়েতের প্রধান সিমুলা মারান্ডি, উপপ্রধান রঞ্জন দত্ত, মবিন খান, সালানপুর পঞ্চায়েতের প্রধান দীপিকা বাউড়ি, ফুচু বাউরি, শঙ্কর ঘোষ, চন্দন রজক সহ আরো অনেকে। 

এদিন বারাবনি বিধায়ক তথা আসানসোলের মেয়র বিধান উপাধ্যায় বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সবার জন্য চিন্তা করেন বলেই মহিলাদের জন্য পঞ্চায়েত পঞ্চায়েতে জননী আলয় তৈরি করছে। তার সঙ্গে ঠিক আবার একটি করে গ্রন্থাগার থাতে বিনামূল্যে সাধারণ মানুষ এসে বিভিন্ন বই পড়তে পারবে এবং শিক্ষা গ্রহন করতে পারবে।

Post a Comment

0 Comments