চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

গোলাম কুদ্দুস মল্লিক স্মৃতি চ্যালেঞ্জ ফুটবল প্রতিযোগিতার জমজমাট ফাইনাল


 

গোলাম কুদ্দুস মল্লিক স্মৃতি চ্যালেঞ্জ ফুটবল প্রতিযোগিতার জমজমাট ফাইনাল


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুরে সেলিমাবাদ তরুণ সংঘের মাঠে গোলাম কুদ্দুস মল্লিক স্মৃতি চ্যালেঞ্জ কাপ ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হলো। খেলাটি পরিচালনায় সাহায্য করে সেলিমাবাদ তরুণ সংঘ। প্রতিযোগিতাটি নকআউট পর্যায়ের, শুরু হয়েছিল ৬ নভেম্বর। আটটি দল অংশগ্রহণ করেছিল এই প্রতিযোগিতায়। ফাইনাল খেলা শনিবার অনুষ্ঠিত হলো।

 ফাইনালে মুখোমুখি দুটি দল দাদপুর যুব সংঘ ও মেমারি একাদশ। প্রসঙ্গত খেলায় অংশগ্রহণকারী প্রতিটি দলকেই রাহা খরচ বাবদ 5000 টাকা করে দেওয়া হয়েছিল। ফাইনালে বিজয়ী দলকে দশ হাজার টাকা ও একটি সুন্দর ট্রফি দেওয়া হয় এবং বিজিত দলকে ৭০০০ টাকা ও একটি ট্রফি তুলে দেওয়া হয়।

 আজকের এই ফাইনাল খেলায় খেলোয়াড়দের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন জামালপুরের বিধায়ক অলক কুমার মাঝি, পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, জামালপুর ১ নম্বর পঞ্চায়েতের প্রধান শাহাবুদ্দিন মন্ডল, কুদ্দুস মল্লিকের পুত্র গোলাম নবী মল্লিক, প্রাক্তন শিক্ষক শক্তিপদ সাঁতরা, তরুণ সংঘের সম্পাদক আব্দুল সাগির মোল্লা ও সভাপতি মেহবুব হোসেন খান সহ অন্যান্যরা। ফাইনাল খেলা দেখতে মাঠে ২৫০০- ৩০০০ দর্শক উপস্থিত হয়েছিলেন। ট্রাই বেকারে খেলার নিষ্পত্তি হয়। জয় লাভ করে মেমারি একাদশ।