চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

কয়লা ব্যবসায়ীর বাড়িতে দুষ্কৃতী হানা, গুলিবিদ্ধ ব্যবসায়ীর পুত্র


 

কয়লা ব্যবসায়ীর বাড়িতে দুষ্কৃতী হানা, গুলিবিদ্ধ ব্যবসায়ীর পুত্র


কাজল মিত্র, আসানসোল : কুলটি থানার শাঁকতোড়িয়া ফাঁড়ির অন্তর্গত শাঁকতোড়িয়া বাজারে কয়লা ডিও ব্যবসায়ী সুশীল আগারওয়ালের ঘরে চললো গুলি। গুলিতে গুরুতর আহত সুশীল আগারওয়ালের পুত্র সৌভিক আগারওয়াল। খবর সূত্রে জানা যায় যে গতকাল মধ্যরাত্রে তার ঘরের পিছনে থাকা রং করার বাঁশ দিয়ে তিনজনের দুষ্কৃতীর দল বাড়িতে প্রবেশ করে। বাড়ির সদস্যদের আগ্নেয়াস্ত্র দেখিয়ে একটি ঘরে আটক করে লুঠপাট চালায় দুষ্কৃতীরা। 

সেই সময় তার ছোট ছেলে সৌভিক আগারওয়াল বাড়ির উপর তলায় ছিলেন, নিচে শব্দ শুনতে পেয়ে তড়িঘড়ি নিচে নামার সময় তাকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালায়। গুলি গিয়ে লাগে তার পেটের বাঁ দিকে। তাঁকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। সোমবার কুলটি থানার ফাঁড়ির পুলিশ সহ ডিসি ওয়েস্ট অভিষেক মোদি এবং আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনার সুধীর কুমার নীলকান্তম ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করে।

Post a Comment

0 Comments