চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

জামালপুর থানার বিরাট সাফল্য


 

জামালপুর থানার বিরাট সাফল্য


অতনু হাজরা, জামালপুর : অভিযান চালিয়ে বড়সড় সাফল্য পেলো পূর্ব বর্ধমানের জামালপুর থানার পুলিশ। গত অক্টোবর মাসের ২৩ তারিখ রাতে জৌগ্রামের আমড়া মোড় এলাকায় এস এস মোবাইল পয়েন্ট অ্যান্ড গিফট সেন্টারে পিছন দিক ভেঙে অনেক মোবাইল সহ অন্যান্য জিনিস চুরি হয়। জামালপুর থানায় জানালে তদন্তে নামে জামালপুর থানার পুলিশ। আর তাতেই বড়সড় সাফল্য পায় তাঁরা। গতকাল রাতে অভিযান চালিয়ে হুগলির সিঙ্গুর, গুরাপ ও শ্রীরামপুর থেকে ৩ জনকে গ্রেপ্তার করা হয়। আজ জামালপুর থানায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে মহকুমা পুলিশ আধিকারিক সুপ্রভাত চক্রবর্তী জানান তদন্তে নেমে জামালপুর থানার আই সি রাকেশ সিং তাঁর টেকনিক্যাল ও অন্যান্য সোর্স কাজে লাগিয়ে পীযুষ হালদার, মৃত্যুঞ্জয় সাউ ও মানু সাঁতরা নামে তিনজনকে গ্রেপ্তার করেন। 

 প্রায় লক্ষাধিক টাকার বেশি মাল উদ্ধার হয় তাদের কাছ থেকে যার মধ্যে প্রচুর মোবাইল, ট্যাব, ল্যাপটপ, হোম থিয়েটার এগুলো আছে। মোবাইলের দোকানের চুরি যাওয়া জিনিস তো বটেই অন্যান্য অনেক জিনিস যেগুলো এখনো জানতে পারা যায়নি কোথা থেকে চুরি করেছে ওরা। সেই সম্পর্কে জানার জন্য ধৃতদের আজ আদালতে তুলে ১০ দিনের জন্য রিমান্ডে চাওয়া হয়েছে। প্রসঙ্গত বিগত কয়েক মাস ধরে পূর্ব বর্ধমান জেলা পুলিশ একের পর সাফল্য অর্জন করছে। চুরি যাবার সাথে সাথেই জিনিস উদ্ধার করে ফেলছেন তাঁরা। পুলিশের এই ভূমিকায় খুশি সাধারণ মানুষ।

Post a Comment

0 Comments