Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

দেবাদিদেব মহাদেবের শিলা মূর্তি ঘিরে মানুষের কৌতূহল


 

দেবাদিদেব মহাদেবের শিলা মূর্তি ঘিরে মানুষের কৌতূহল 


কাজল মিত্র, আসানসোল : মাটি ফুঁড়ে বের হলো দেবাদিদেব মহাদেবের শিলা মূর্তি। এই ঘটনার খবর পেয়ে মূর্তি দেখার জন্য কৌতুহলী মানুষরা ভিড় জমাতে শুরু করে। কেন্দুলিয়া প্রাইমারি স্কুল সংলগ্ন একটি জঙ্গলের ঘটনা। জামুরিয়া থানার কেঁদুলিয়া গ্রামের মানুষ ছাড়াও আশপাশের গ্রামের মানুষেরাও এই শিবমূর্তির দেখার জন্য ভিড় জমায়, শুরু হয় পূজা অর্চনা।

স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, সোমবার দুপুরে জঙ্গলে কয়েক জন রাখাল গরু চরাতে গিয়ে এই দৃশ্যটি দেখতে পান। এরপরে তাঁরা গ্রামে খবর দিলে স্থানীয়রা দেখার জন্য ভিড় জমাতে থাকে। জানা গেছে যেখান থেকে এই শিবের মূর্তি বের হয়েছে দীর্ঘদিন ধরে সেখানে উইডিপি ছিল। হঠাৎ করেই কাল এই মূর্তির আবির্ভাব হয়। স্থানীয়রা জানান এই মূর্তিটিকে একটি ১১ বছরের বালক নিয়ে যাওয়ার চেষ্টা করলে মূর্তিটি ধরার সময় সেই বালক জ্ঞান হারায়। প্রায় এক ঘন্টা পর তার জ্ঞান ফিরে আসে। এই ঘটনার পর থেকে এলাকার মানুষ পূজা অর্চনাতে মেতে ওঠে।ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান স্থানীয় বিধায়ক হরে রাম সিং।ঘটনাস্থলে পৌঁছায় জামুড়িয়া থানার পুলিশ। শিবমূর্তি দেখে বুঝতে পারা যায় বহু প্রাচীন। এখানে শিব মন্দির করার কথা জানান স্থানীয়রা।