Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Badminton Tournament সিনিয়র সিঙ্গলস র‍্যাঙ্কিং ব্যাডমিন্টন টুর্নামেন্ট


 

Badminton Tournament সিনিয়র সিঙ্গলস র‍্যাঙ্কিং ব্যাডমিন্টন টুর্নামেন্ট


সেখ সামসুদ্দিন, ১৭ নভেম্বর : পূর্ব বর্ধমানের কালনা সাব-ডিভিশন সিনিয়র সিঙ্গলস র‍্যাঙ্কিং ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২২ আয়োজিত হয় কালনার শ্বাসপুর রামকৃষ্ণপল্লী ব্যাডমিন্টন মাঠে। কালনা সাব-ডিভিশন ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন আয়োজিত এই প্রতিযোগিতায় ৩২টা টিম অংশগ্রহণ করে। সন্ধ্যায় এই ব্যাডমিন্টন প্রতিযোগিতার সূচনা করেন কালনা সাব-ডিভিশন ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট তথা কালনার বিধায়ক দেবপ্রসাদ বাগ। বিশেষ অতিথি ছিলেন এনআইএস ব্যাডমিন্টন কোচ সুহাস নাথ এবং পূর্ব বর্ধমান জেলা ও সদর দক্ষিণ মহকুমার ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সেক্রেটারি তথা এনআইএস কোচ ও স্পোর্টস মেডিসিন চিকিৎসক অরিন্দম বিশ্বাস। 

এদিনের খেলা পরিচালনা করেন পূর্ব বর্ধমান সদর সাউথ ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট তথা পূর্ব বর্ধমান রেজিস্টার্ড আম্পায়ার পুষ্পেন্দু সামন্ত ও লাইন জাজ শুভ বিশ্বাস, সেখ মহম্মদ খুসিবর এবং মহেশ্বর কর। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে মধ্যরাত্রি পর্যন্ত চলে এই প্রতিযোগিতা। কালনা সাব ডিভিশন ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সম্পাদক জগন্নাথ তালুকদার জানান, এখান থেকে নির্বাচিত খেলোয়াড়রা অর্থাৎ ফাইনালে ওঠা চারজন জেলা প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন। 

এই প্রতিযোগিতায় পূর্বস্থলী ১ ব্লকের আশীষ হালদার ২১-১৭ পয়েন্টে মৌসুম দেবনাথকে হারিয়ে ফাইনালে ওঠেন এবং কালনা ১ ব্লকের সৈকত হালদার ২১-১৩ পয়েন্টে কালনা ২ ব্লকের জগন্নাথ তালুকদারকে হারিয়ে ফাইনালে ওঠেন এবং চূড়ান্ত প্রতিযোগিতায় সৈকত হালদার ১৫-১২ পয়েন্টে আশিষ হালদারকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ফলে তৃতীয় স্থান অর্জন করেন জগন্নাথ তালুকদার এবং চতুর্থ স্থান অর্জন করেন মৌসুম দেবনাথ। উদ্বোধনী অনুষ্ঠানে বিধায়ক বলেন এই ব্যাডমিন্টন প্রতিযোগিতার জন্য কালনাতে ইন্ডোর স্টেডিয়াম করতে হবে এবং ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সকল কাজে তিনি পাশে থাকবেন বলেও জানান।