চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

বিজয়া সম্মেলনে বাংলা চলচ্চিত্রের নায়ক সোহম চক্রবর্তী


 

বিজয়া সম্মেলনে বাংলা চলচ্চিত্রের নায়ক সোহম চক্রবর্তী 


কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলার বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে তথা বারাবনি ব্লক সভাপতি অসিত সিং এর নেতৃত্বে কাঁটাপাহাড়ীতে বিজয়া সম্মেলন অনুষ্ঠানের আয়োজন করা হয়। রবিবার আয়োজিত ওই  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্ডীপুর বিধানসভার বিধায়ক তথা বাংলা চলচ্চিত্রের নায়ক সোহম চক্রবর্তী ও বারাবনি বিধায়ক তথা আসানসোল পৌর নিগমের মেয়র বিধান উপাধ্যায়।

বিজয়া সম্মেলন অনুষ্ঠানের তিনদিন আগে থেকেই শুরু হয়েছিল প্রস্তুতি। আর তাই এই সম্মেলন অনুষ্ঠানে তৃণমূলের কর্মী সমর্থকদের ভিড় ছিল দেখার মত। 

এদিনের এই বিজয়া সম্মেলন অনুষ্ঠানে বারাবনি ব্লকের উপস্থিত সকল নেতৃবৃন্দকে  শ্রদ্ধা জ্ঞাপণ করে সোহম চক্রবর্তী বলেন,  রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা ব্যানার্জির নির্দেশে রাজ্যের প্রতিটি ব্লকে ব্লকে এই সম্মেলন অনুষ্ঠান চলছে। আমাদের সকল তৃণমূলের কর্মীরা যাতে এক হয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করি। তাছখড়া এদিনের এই মঞ্চে বারাবনি ব্লকের পুরোনো কর্মীদের বিশেষ সন্মাননা প্রদান করা হয়।

বিধান উপাধ্যায় জানান, সামনে পঞ্চায়েত ভোট তাই সকলে এক হয়ে আগামী পঞ্চায়েত ভোটের জন্যে তৈরি হন। মানুষের কাছে পৌঁছে কাজ করুন ।

বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত সিংহ ছাড়াও এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামগ্রাম পঞ্চায়েত প্রধান কেশব রাউত, পঞ্চায়েত সমিতির সভাপতি মালা বাউড়ি, সহসভাপতি সুকুমার সাধু, পূজা মাণ্ডি, বিশ্বজিৎ সিংহ সহ বারাবনি ব্লকের সমস্ত নেতৃত্ব ও  পঞ্চায়েত প্রধান, উপ প্রধানরা।