চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

বিজয়া সম্মেলনে বাংলা চলচ্চিত্রের নায়ক সোহম চক্রবর্তী


 

বিজয়া সম্মেলনে বাংলা চলচ্চিত্রের নায়ক সোহম চক্রবর্তী 


কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলার বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে তথা বারাবনি ব্লক সভাপতি অসিত সিং এর নেতৃত্বে কাঁটাপাহাড়ীতে বিজয়া সম্মেলন অনুষ্ঠানের আয়োজন করা হয়। রবিবার আয়োজিত ওই  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্ডীপুর বিধানসভার বিধায়ক তথা বাংলা চলচ্চিত্রের নায়ক সোহম চক্রবর্তী ও বারাবনি বিধায়ক তথা আসানসোল পৌর নিগমের মেয়র বিধান উপাধ্যায়।

বিজয়া সম্মেলন অনুষ্ঠানের তিনদিন আগে থেকেই শুরু হয়েছিল প্রস্তুতি। আর তাই এই সম্মেলন অনুষ্ঠানে তৃণমূলের কর্মী সমর্থকদের ভিড় ছিল দেখার মত। 

এদিনের এই বিজয়া সম্মেলন অনুষ্ঠানে বারাবনি ব্লকের উপস্থিত সকল নেতৃবৃন্দকে  শ্রদ্ধা জ্ঞাপণ করে সোহম চক্রবর্তী বলেন,  রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা ব্যানার্জির নির্দেশে রাজ্যের প্রতিটি ব্লকে ব্লকে এই সম্মেলন অনুষ্ঠান চলছে। আমাদের সকল তৃণমূলের কর্মীরা যাতে এক হয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করি। তাছখড়া এদিনের এই মঞ্চে বারাবনি ব্লকের পুরোনো কর্মীদের বিশেষ সন্মাননা প্রদান করা হয়।

বিধান উপাধ্যায় জানান, সামনে পঞ্চায়েত ভোট তাই সকলে এক হয়ে আগামী পঞ্চায়েত ভোটের জন্যে তৈরি হন। মানুষের কাছে পৌঁছে কাজ করুন ।

বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত সিংহ ছাড়াও এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামগ্রাম পঞ্চায়েত প্রধান কেশব রাউত, পঞ্চায়েত সমিতির সভাপতি মালা বাউড়ি, সহসভাপতি সুকুমার সাধু, পূজা মাণ্ডি, বিশ্বজিৎ সিংহ সহ বারাবনি ব্লকের সমস্ত নেতৃত্ব ও  পঞ্চায়েত প্রধান, উপ প্রধানরা।

Post a Comment

0 Comments