চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

কালীপুজোর মন্ডপ উদ্বোধনে আসানসোলের মেয়র তথা বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়


 

কালীপুজোর মন্ডপ উদ্বোধনে আসানসোলের মেয়র তথা বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় 


কাজল মিত্র, আসানসোল : পূর্ব বর্ধমান জেলার সালানপুর ব্লকে বিভিন্ন পূজা মণ্ডপের উদ্বোধন করলেন আসানসোল পৌর নিগমের মেয়র তথা বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়। তিনি আমডাঙ্গা অগ্রতি সঙ্ঘ পুজোমন্ডপ উদ্বোধন করার পর সালানপুর ব্লক তৃণমূলের উদ্যোগে আয়োজিত আমরা কজন ক্লাবের পুজো মন্ডপের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে পৌঁছান সেখানে তিনি ফিতে কেটে প্রদীপ উজ্জ্বলন করে মন্ডপের দ্বারোদঘাটন করেন। সেখান আরো কয়েকটি পুজো মন্ডপ উদ্বোধনের পর রূপনারায়নপুর সহ চিত্তরঞ্জনে আরো কয়েকটি মন্ডপের উদ্বোধন করেন বিধান উপাধ্যায়।

তিনি ফতেপুর দেবাশীষ ঘটক স্মৃতি মঞ্চ পুজোমন্ডপ এর উদ্বোধনী অনুষ্ঠানে পৌঁছে সেখানে একজনের হাতে হুইল চেয়ার তুলে দেন।তাছাড়া ১৫ আগস্ট দেবাশীষ ঘটক স্মৃতি মঞ্চ  আয়োজিত অঙ্কন প্রতিযোগিতায় বিভিন্ন বিভাগের ২০০ জন  প্রতিযোগীর মধ্যে  প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থানাধিকারিকে পুরস্কার প্রদান করেন।

বিধায়ক বিধান উপাধ্যায় এর সাথে  উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মহম্মদ আরমান, সালানপুর ব্লক তৃণমূলের সাধারণ সম্পাদক ভোলা সিং,পঞ্চায়েত সমিতির সভাপতি  ফাল্গুনী ঘাসি, সহসভাপতি বিদ্যুৎ মিশ্র, ফতেপুর দেবাশীষ ঘটক  স্মৃতি মঞ্চ ও ফতেপুর বাজার সমিতির সভাপতি সুপ্রিয় মন্ডল , সম্পাদক প্রশান্ত  বৈরাগী, কোষাধ্যক্ষ শ্যামল গোপ ও আশীষ মন্ডল সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সকল পুজো কমিটির সদস্য বৃন্দ।