Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

জামালপুরে ভাই ফোঁটা অনুষ্ঠানে কচিকাঁচা থেকে বিশিষ্টজন

 


জামালপুরে ভাই ফোঁটা অনুষ্ঠানে কচিকাঁচা থেকে বিশিষ্টজন 


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের  জামালপুরের মহিন্দরে তারামা ট্রাস্ট আজ এক অনন্য ভাই ফোঁটা অনুষ্ঠানের আয়োজন করে। প্রসঙ্গত প্রতিবছরই তারামা ট্রাস্ট এই ভাই ফোঁটা অনুষ্ঠানের আয়োজন করে থাকে এবং প্রতিবছরই মেহেমুদ খান এই অনুষ্ঠানে যোগদান করেন। মূলত এলাকার বিভিন্ন কচিকাঁচা যে সমস্ত ভাইদের বোন নেই ও বোনেদের ভাই নেই তাদেরকে এখানে উপস্থিত করানো হয়। 

বোনেরা ভাইদের কপালে ফোঁটা দেয়। ট্রাস্ট এর পক্ষ থেকে এদিন এই কচিকাঁচাদের নতুন বস্ত্র দেওয়া হয়। এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সভাপতি তথা তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি মেহেমুদ খান, জামালপুর থানার সেকেন্ড অফিসার তাপস শীল, পাড়াতল এক নম্বর পঞ্চায়েতের প্রধান উত্তম হাজারী ও ট্রাস্ট এর কর্ণধার বাপিন ঘোষ। এদিন মেহেমুদ খান সহ উপস্থিত অতিথিদের ভাইফোঁটা দেন এলাকার মহিলারা। 

      অপরদিকে মেহেমুদ খানের পার্টি অফিসে ব্লকের বিভিন্ন গোষ্ঠীর মহিলারা পঞ্চায়েত সমিতির মহিলা সদস্য কর্মাধ্যক্ষরা এবং বিভিন্ন পঞ্চায়েতের মহিলা সদস্যরা তাকে ফোঁটা দিতে সেখানে উপস্থিত হন। সমবেত সমস্ত মহিলারা মেহেমুদ খানকে ভাইফোঁটা দেন। তারা বলেন আজকে একটি বিশেষ দিন বোনেরা ভাইয়ের মঙ্গল কামনায় কপালে ফোঁটা দেন। তারাও সকলে আজকে মেহেমুদ খানের কপালে ফোঁটা দিয়ে তার মঙ্গল কামনা করেন। 

মেহেমুদ খান বলেন তিনি আপ্লুত আজকে বোনেরা সমবেত ভাবে তাকে ফোঁটা দিয়ে তার মঙ্গল কামনা করছেন সত্যিই তিনি অভিভূত। এই বোনদের মঙ্গল কামনাই তাকে আগামীদিনে পথ চলতে সাহায্য করবে। তিনি প্রত্যেক বোনেদের হাতে একটি করে শাড়ি উপহার হিসেবে তুলে দেন।