চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

ছটব্রতীদের নতুন বস্ত্র ও খাদ্য সামগ্রী প্রদানের পাশাপাশি বুথ কর্মীদের সম্বর্ধনা


 

ছটব্রতীদের নতুন বস্ত্র ও খাদ্য সামগ্রী প্রদানের পাশাপাশি বুথ কর্মীদের সম্বর্ধনা


সংবাদ প্রভাতী, ২৮ অক্টোবর ২০২২

ঝিলিক মুখার্জী, বর্ধমান : মহা ছটপূজা উপলক্ষে এক মহতী অনুষ্ঠানের আয়োজন করা হয় শহর বর্ধমানের ১ নম্বর ওয়ার্ডের জি টি রোড সংলগ্ন বাদশাহী রোডের মোড়ে। শুক্রবার ছটব্রতীদের নতুন বস্ত্র ও খাদ্য সামগ্রী প্রদানের পাশাপাশি ওয়ার্ডের বুথ কর্মীদের সম্বর্ধনা জ্ঞাপন করা হয়। 

বর্ধমান পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল তথা এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুমিত শর্মার উদ্যোগে এই দিনের অনুষ্ঠানে প্রায় ১২০০ জনের হাতে নতুন বস্ত্র ও খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। 

অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বর্ধমান দক্ষিণ বিধানসভার বিধায়ক খোকন দাস, বর্ধমান পৌরসভার কাউন্সিলর তথা তৃণমূল যুব কংগ্রেসের পূর্ব বর্ধমানের জেলা সভাপতি রাসবিহারী হালদার, বর্তমান শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি তন্ময় সিংহ রায়, কাউন্সিলর নাড়ুগোপাল ভগত, ডাঃ ইন্তেখাব আলম, সমাজসেবী আব্দুর রব, কাঁটাপুকুর ওয়েলফেয়ার সোসাইটির সম্পাদক বুদ্ধদেব সামন্ত সহ অন্যান্যরা। 

এদিনের অনুষ্ঠানে বুথ কর্মীরা উচ্চ নেতৃত্বের হাত থেকে সম্বর্ধনা পেয়ে আপ্লুত । বিশেষ করে বিধায়ক খোকন দাস এবং যুব তৃণমূলের জেলা সভাপতি রাসবিহারী হালদার কে এক মঞ্চে পেয়ে দলীয় কর্মীরা রীতিমত উচ্ছ্বসিত।