চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

ছটব্রতীদের নতুন বস্ত্র ও খাদ্য সামগ্রী প্রদানের পাশাপাশি বুথ কর্মীদের সম্বর্ধনা


 

ছটব্রতীদের নতুন বস্ত্র ও খাদ্য সামগ্রী প্রদানের পাশাপাশি বুথ কর্মীদের সম্বর্ধনা


সংবাদ প্রভাতী, ২৮ অক্টোবর ২০২২

ঝিলিক মুখার্জী, বর্ধমান : মহা ছটপূজা উপলক্ষে এক মহতী অনুষ্ঠানের আয়োজন করা হয় শহর বর্ধমানের ১ নম্বর ওয়ার্ডের জি টি রোড সংলগ্ন বাদশাহী রোডের মোড়ে। শুক্রবার ছটব্রতীদের নতুন বস্ত্র ও খাদ্য সামগ্রী প্রদানের পাশাপাশি ওয়ার্ডের বুথ কর্মীদের সম্বর্ধনা জ্ঞাপন করা হয়। 

বর্ধমান পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল তথা এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুমিত শর্মার উদ্যোগে এই দিনের অনুষ্ঠানে প্রায় ১২০০ জনের হাতে নতুন বস্ত্র ও খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। 

অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বর্ধমান দক্ষিণ বিধানসভার বিধায়ক খোকন দাস, বর্ধমান পৌরসভার কাউন্সিলর তথা তৃণমূল যুব কংগ্রেসের পূর্ব বর্ধমানের জেলা সভাপতি রাসবিহারী হালদার, বর্তমান শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি তন্ময় সিংহ রায়, কাউন্সিলর নাড়ুগোপাল ভগত, ডাঃ ইন্তেখাব আলম, সমাজসেবী আব্দুর রব, কাঁটাপুকুর ওয়েলফেয়ার সোসাইটির সম্পাদক বুদ্ধদেব সামন্ত সহ অন্যান্যরা। 

এদিনের অনুষ্ঠানে বুথ কর্মীরা উচ্চ নেতৃত্বের হাত থেকে সম্বর্ধনা পেয়ে আপ্লুত । বিশেষ করে বিধায়ক খোকন দাস এবং যুব তৃণমূলের জেলা সভাপতি রাসবিহারী হালদার কে এক মঞ্চে পেয়ে দলীয় কর্মীরা রীতিমত উচ্ছ্বসিত। 

Post a Comment

0 Comments