চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

চাকরি চুরির প্রতিবাদ করতে বিবেকবান মানুষদের আহ্বান জানালেন সিপিআইএম -এর রাজ্য সম্পাদক


 

চাকরি চুরির প্রতিবাদ করতে বিবেকবান মানুষদের আহ্বান জানালেন সিপিআইএম -এর রাজ্য সম্পাদক 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বাংলা ভাষায় করুণা, মমতা শব্দগুলোর মানে নতুন করে বার করতে হবে। চাকরি গুলো নিলাম করেছে তৃণমূল কংগ্রেস ও তাদের সরকার। যোগ্য প্রার্থীদের বঞ্চনা করা হয়েছে। শুক্রবার  সি পি আই এমের পূর্ব বর্ধমান জেলা কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে কথাগুলি বলেন দলের রাজ্য কমিটির সম্পাদক মহঃ সেলিম। তিনি আরও বলেন, ৮৪ ঘন্টা অনশনের পর যেভাবে তাদের উপর তাণ্ডব করল বিধাননগরের পুলিশ তা নজিরবিহীন। সূর্যাস্তের পর কোনো মহিলাকে গ্রেপ্তার করা যায় না। এখানে সেটাই হয়েছে।

শুক্রবার সিপিআইএম পূর্ব বর্ধমান জেলা কমিটির এক সভায় হাজির ছিলেন মহঃ সেলিম। সভার অবসরে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। তাঁর সঙ্গে ছিলেন সি পি এমের জেলা নেতা অপূর্ব চট্টোপাধ্যায়। 

সিপিআইএমের রাজ্য সম্পাদক মহঃ সেলিম বলেন, মুখ্যমন্ত্রী অমানবিক। সারা রাজ্য যখন ঘুমিয়ে পড়েছে তখন রাতের অন্ধকারে পুলিশ লেলিয়ে দিলেন উনি। ওই ছেলেমেয়েরা কী গোলমাল করছিল ? এভাবে মানুষকে দমিয়ে দিতে পারবেন ভাবলে, উনি মুর্খের স্বর্গে বাস করছেন। আমরা পুলিশের তান্ডবের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানাচ্ছি। কালও সারাদিন প্রতিবাদ চলবে। সব বিবেকবান মানুষকে আহ্বান জানাচ্ছি। চাকরি চুরির প্রতিবাদ করতে।