চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

জেলা জুড়ে পুলিশী অভিযানে প্রচুর নিষিদ্ধ শব্দ বাজি উদ্ধার



 

জেলা জুড়ে পুলিশী অভিযানে প্রচুর নিষিদ্ধ শব্দ বাজি উদ্ধার 



ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : আসন্ন কালীপুজোয় নিষিদ্ধ শব্দবাজির তাণ্ডব রুখতে আগেভাগেই অভিযানে নেমেছে পুলিশ। গতরাতে শহর বর্ধমানের তেতুলতলা বাজার সহ কালনা এবং নাদান ঘাটে নিষিদ্ধ শব্দবাজি উদ্ধারে ব্যাপক অভিযান চালায় পূর্ব বর্ধমান জেলা পুলিশ। জানা গেছে বর্ধমানের তেতুলতলা বাজারে বিভিন্ন বাজে দোকানে হানা দিয়ে প্রচুর পরিমাণে শব্দবাজি উদ্ধার করেছে বর্ধমান থানার পুলিশ। বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তী নেতৃত্বে এই অভিযান চলে।  অভিযানে কয়েক বস্তা শব্দবাজি উদ্ধার করেছে বর্ধমান থানার পুলিশ। তবে এই ঘটনায় গ্রেপ্তারের কোন খবর নেই। 

অন্যদিকে কালনা ও নাদনঘাট থানার পুলিশ বেশ কয়েক কেজি নিষিদ্ধ বাজি উদ্ধার করেছে। এই ঘটনায় দুই থানা এলাকা থেকে ৪ জনের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে। ধাবাবাহিকভাবে অভিযান চলবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। নাদনঘাট থানার পুলিশ বুধবার সমুদ্রগড়ের গোয়ালপাড়া এলাকায় একটি মুদি দোকানে অভিযান চালায়। তল্লাশি চালিয়ে ১৫ কেজি নিষিদ্ধ বাজি উদ্ধার করে। দোকানদার উপেন বসাককে গ্রেপ্তার করা হয়। পুলিশ কালনা, তালবোনা ও জিউধারা এলাকা থেকে  অভিযান চালিয়ে বেশ কিছু নিষিদ্ধ বাজি বাজেয়াপ্ত করেছে। কালনার এসডিপিও সপ্তর্ষি ভট্টাচার্য বলেন, নিষিদ্ধ বাজির বিরুদ্ধে অভিযান চলছে। কালনা ও নাদনঘাট এলাকায় কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। বেশকিছু বাজি উদ্ধার হয়েছে। আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে। কালি পুজো পর্যন্ত ধারাবাহিক ভাবে এই অভিযান চলবে।

Post a Comment

0 Comments