Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

জেলা জুড়ে পুলিশী অভিযানে প্রচুর নিষিদ্ধ শব্দ বাজি উদ্ধার



 

জেলা জুড়ে পুলিশী অভিযানে প্রচুর নিষিদ্ধ শব্দ বাজি উদ্ধার 



ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : আসন্ন কালীপুজোয় নিষিদ্ধ শব্দবাজির তাণ্ডব রুখতে আগেভাগেই অভিযানে নেমেছে পুলিশ। গতরাতে শহর বর্ধমানের তেতুলতলা বাজার সহ কালনা এবং নাদান ঘাটে নিষিদ্ধ শব্দবাজি উদ্ধারে ব্যাপক অভিযান চালায় পূর্ব বর্ধমান জেলা পুলিশ। জানা গেছে বর্ধমানের তেতুলতলা বাজারে বিভিন্ন বাজে দোকানে হানা দিয়ে প্রচুর পরিমাণে শব্দবাজি উদ্ধার করেছে বর্ধমান থানার পুলিশ। বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তী নেতৃত্বে এই অভিযান চলে।  অভিযানে কয়েক বস্তা শব্দবাজি উদ্ধার করেছে বর্ধমান থানার পুলিশ। তবে এই ঘটনায় গ্রেপ্তারের কোন খবর নেই। 

অন্যদিকে কালনা ও নাদনঘাট থানার পুলিশ বেশ কয়েক কেজি নিষিদ্ধ বাজি উদ্ধার করেছে। এই ঘটনায় দুই থানা এলাকা থেকে ৪ জনের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে। ধাবাবাহিকভাবে অভিযান চলবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। নাদনঘাট থানার পুলিশ বুধবার সমুদ্রগড়ের গোয়ালপাড়া এলাকায় একটি মুদি দোকানে অভিযান চালায়। তল্লাশি চালিয়ে ১৫ কেজি নিষিদ্ধ বাজি উদ্ধার করে। দোকানদার উপেন বসাককে গ্রেপ্তার করা হয়। পুলিশ কালনা, তালবোনা ও জিউধারা এলাকা থেকে  অভিযান চালিয়ে বেশ কিছু নিষিদ্ধ বাজি বাজেয়াপ্ত করেছে। কালনার এসডিপিও সপ্তর্ষি ভট্টাচার্য বলেন, নিষিদ্ধ বাজির বিরুদ্ধে অভিযান চলছে। কালনা ও নাদনঘাট এলাকায় কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। বেশকিছু বাজি উদ্ধার হয়েছে। আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে। কালি পুজো পর্যন্ত ধারাবাহিক ভাবে এই অভিযান চলবে।