Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

অসহায় পরিবারের সদ্যজাত কে আশীর্বাদ করতে দুয়ারে পঞ্চায়েত সমিতির সভাপতি



অসহায় পরিবারের সদ্যজাত কে আশীর্বাদ করতে দুয়ারে পঞ্চায়েত সমিতির সভাপতি 


অতনু হাজরা, জামালপুর : কিছুদিন আগেই আমরা সংবাদ প্রভাতী-তে খবরের মাধ্যমে জানিয়েছিলাম এক অসহায় প্রসূতি মায়ের পাশে দাঁড়িয়ে ছিলেন জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি তথা  তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি মেহেমুদ খান। সেই প্রসূতি মা সদাই একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। আজ সেই পুত্র সন্তানকে দেখতে হাজির হলেন পঞ্চায়েত সমিতির সভাপতি তথা  ব্লক সভাপতি মেহেমুদ খান। প্রথমে তিনি যে ঘরটি তিনি করে দিচ্ছেন সদ্যোজাত ওই শিশু ও মায়ের জন্য সেটি আগে পরিদর্শন করেন। একটি সুন্দর ইঁট, বালি, সিমেন্টের ঘর তিনি বানিয়ে দিচ্ছেন, তাদের থাকার যাতে কোন অসুবিধা না হয় সেজন্য। 

এরপর তিনি গিয়ে পৌঁছান সদ্যোজাত সেই শিশুকে দেখতে। তার সঙ্গে উপস্থিত ছিলেন এলাকার নেতৃত্ব বাচ্চু মাঝি ও স্থানীয় গ্রামীণ চিকিৎসক রাশেদ আলী হালদার ও মনোজ কাপাসি সহ অন্যান্যরা। তিনি শিশু সন্তানটির মুখ দর্শন করে ৫০০ টাকা, একটি জামা এবং তার মায়ের জন্য একটি শাড়ি উপহার হিসেবে দিয়েছেন। বাচ্চাটির নামকরণ করার জন্য তাকে অনুরোধ করা হলে তিনি বাচ্চাটির নামকরণ করেন শুভদীপ। এর সাথে অসহায় ওই মাকে তিনি আশ্বস্ত করেন নতুন ঘর হয়ে গেলে সেই ঘরে সংসার করার যাবতীয় যা কিছু প্রয়োজনীয় জিনিস সব তিনি নিজে কিনে দেবেন এবং তাদের যাতে কোন অসুবিধে না হয় সে বিষয়টা তিনি দেখবেন বলে পরিবারকে আশ্বস্ত করেন। পঞ্চায়েত সমিতির সভাপতি যখন শিশুটিকে দেখতে যান তখন আশপাশ এলাকার প্রচুর মানুষ সেখানে ভিড় জমান এবং তার এই কাজের প্রশংসা করেন।