Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

আমরা ক'জন ক্লাবের শ্যামা মা আরাধনার  খুঁটি পুজো, থিমে এবারও চমক

 


আমরা ক'জন ক্লাবের শ্যামা মা আরাধনার  খুঁটি পুজো, থিমে এবারও চমক


কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলার সালানপুর  ব্লকের   বিখ্যাত কালি পুজো কমিটিগুলোর মধ্যে সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেস দ্বারা আয়োজিত আমরা ক'জন ক্লাবের শ্যামা মা আরাধনার খুঁটি পুজো অনুষ্ঠিত হল বুধবার। এদিন সালানপুর ব্লক  তৃণমূল কংগ্রেস কার্যালয়ের  ঠিক পাশেই কালি পূজার খুঁটি পুজো সম্পন্ন হলো। সমস্ত রীতিনীতি প্রথা মেনেই করা হল এই খুঁটি পুজো। এদিনের এই খুঁটি পুজোয় উপস্থিত ছিলেন সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি তথা পুজো কমিটির সম্পাদক  ভোলা সিং। তিনি জানান, আজ খুঁটি পূজা সম্পন্ন করা হলো। এই বছর পুজো ১২  তম বর্ষে পদার্পণ করল। পুজোর থিমে প্রত্যেক বছরের মত এবছরও থাকছে নয়া চমক। 

ক্লাব সম্পাদক  ভোলা সিংহ জানান দু'বছর করোনা  মহামারীর ফলে পুজো ছোট করেই করা হয়েছিল। তবে এবছরের বাজেট কিছুটা হলেও বেড়েছে। আমাদের এই ক্লাব দ্বারা দুর্গাপূজা, কালীপূজা দুটিই ধুমধামের সাথে করা হয়ে থাকে। তাছাড়া দু'বছর ধরে মানুষ কোন মেলা খেলা পুজোয় আনন্দ করতে পারেনি, এবছর সকলের উৎসাহ রয়েছে। সমস্ত সরকারি নিয়ম  মেনেই পুজো করা হবে।এদিনের এই খুঁটি পুজোর  সময় উপস্থিত ছিলেন অমিত সিং, আশু তেওয়ারী, পিন্টু সিং, সুশীল সহ আরো অনেকে।