চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

আমরা ক'জন ক্লাবের শ্যামা মা আরাধনার  খুঁটি পুজো, থিমে এবারও চমক

 


আমরা ক'জন ক্লাবের শ্যামা মা আরাধনার  খুঁটি পুজো, থিমে এবারও চমক


কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলার সালানপুর  ব্লকের   বিখ্যাত কালি পুজো কমিটিগুলোর মধ্যে সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেস দ্বারা আয়োজিত আমরা ক'জন ক্লাবের শ্যামা মা আরাধনার খুঁটি পুজো অনুষ্ঠিত হল বুধবার। এদিন সালানপুর ব্লক  তৃণমূল কংগ্রেস কার্যালয়ের  ঠিক পাশেই কালি পূজার খুঁটি পুজো সম্পন্ন হলো। সমস্ত রীতিনীতি প্রথা মেনেই করা হল এই খুঁটি পুজো। এদিনের এই খুঁটি পুজোয় উপস্থিত ছিলেন সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি তথা পুজো কমিটির সম্পাদক  ভোলা সিং। তিনি জানান, আজ খুঁটি পূজা সম্পন্ন করা হলো। এই বছর পুজো ১২  তম বর্ষে পদার্পণ করল। পুজোর থিমে প্রত্যেক বছরের মত এবছরও থাকছে নয়া চমক। 

ক্লাব সম্পাদক  ভোলা সিংহ জানান দু'বছর করোনা  মহামারীর ফলে পুজো ছোট করেই করা হয়েছিল। তবে এবছরের বাজেট কিছুটা হলেও বেড়েছে। আমাদের এই ক্লাব দ্বারা দুর্গাপূজা, কালীপূজা দুটিই ধুমধামের সাথে করা হয়ে থাকে। তাছাড়া দু'বছর ধরে মানুষ কোন মেলা খেলা পুজোয় আনন্দ করতে পারেনি, এবছর সকলের উৎসাহ রয়েছে। সমস্ত সরকারি নিয়ম  মেনেই পুজো করা হবে।এদিনের এই খুঁটি পুজোর  সময় উপস্থিত ছিলেন অমিত সিং, আশু তেওয়ারী, পিন্টু সিং, সুশীল সহ আরো অনেকে।

Post a Comment

0 Comments