চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

যানজটে নাজেহাল অবস্থা, দুর্ঘটনা নিত্যসঙ্গী ডাবর মোড়ে


 

যানজটে নাজেহাল অবস্থা, দুর্ঘটনা নিত্যসঙ্গী ডাবর মোড়ে 


কাজল মিত্র, আসানসোল : রূপনারায়ণপুর ডাবর মোড় বাজার এলাকায় যে কোন দিন বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। অতিরিক্ত যানজট এবং রাস্তার পাশে ফুটপাথ না থাকার কারনে প্রায়শই  দুর্ঘটনা ঘটে।  সোমবার  আসানসোলের দিকে যাওয়া দুটি  বাসের রেষারেষি করে ওভারটেক এর কারনে সামনে দিক থেকে আসা একটি মারুতি গাড়ির   মুখোমুখি সংঘর্ষ হয়, যার জেরে মারুতি গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়। 

যদিও কোন হতাহতের ঘটনা ঘটেনি। যারফলে ওই গাড়ির চালক সহ স্থানীয়রা  রূপনারায়ণপুর ডাবর মোড়ে  কিছুক্ষণ যান চলাচল বন্ধ করে বিক্ষোভ দেখান। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে রূপনারায়ণপুর ফাঁড়ির পুলিশ আসে এবং পরিস্থিতি  স্বাভাবিক  হয়। তবে এ নিয়ে ক্ষোভ প্রকাশ করে স্থানীয় লোকজন জানান, এখানে অকারণে বাস থামে।  পিছন থেকে আরেকটি বাস আসতে দেখে সে পালিয়ে যায়।  এ কারণে বড় ধরনের দুর্ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে।  আজও সেই গাড়ি আরোহী একই অবস্থার শিকার হয়।

Post a Comment

0 Comments