চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

WBSEDCL বিদ্যুৎ নিয়ে নিরাপত্তা সচেতনতা এবং পরিষেবা মেলা



 

WBSEDCL বিদ্যুৎ নিয়ে নিরাপত্তা সচেতনতা এবং পরিষেবা মেলা 


# সংবাদ প্রভাতী, ২ সেপ্টেম্বর ২০২২ 


গৌতম দাস, কুচুট : বিদ্যুৎ দপ্তরের ব্যবস্থাপনায় নিরাপত্তা সচেতনতা এবং পরিষেবা মেলা আয়োজিত হল মেমারি থানার কুচুট কালেশ্বরে। পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ বন্টন কোম্পানি লিমিটেড (WBSEDCL) এর নবস্থা শাখার উদ্যোগে শুক্রবার এই কর্মসূচি আয়োজিত হয় কুচুট পঞ্চায়েতের কালেশ্বরে সমবায় সমিতি (SKUS) প্রাঙ্গণে। উপস্থিত ছিলেন মেমারির বিধায়ক মধুসূদন ভট্টাচার্য, বর্ধমান গ্রামীণ বিদ্যুতায়ন প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার তথা সুপারিনটেনডেন্ট ইঞ্জিনিয়ার গৌতম দত্ত,  বিদ্যুৎ দপ্তরের মেমারি বিভাগের ডিভিশনাল ম্যানেজার তথা ডি ই অর্ণব কুন্ডু, নবস্থা সিসিসি'র এ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার এবং স্টেশন ম্যানেজার মনোজ কুমার গড়াই, মেমারি ২ পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ, পঞ্চায়েত সমিতির অন্যান্য বিশিষ্টজন কুচুট গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান এবং পঞ্চায়েতের সদস্য ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ। 

এদিনের সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যুৎ দপ্তরের নবস্থা সিসিসি'র সিনিয়র অফিস এক্সিকিউটিভ কাজী সাফাকত ইসলাম। 

এই পরিষেবা মেলা থেকে বিদ্যুৎ গ্রাহকদের নানা প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি নতুন করে পরিষেবা দেওয়া জন্য ফর্ম ফিলাপের ব্যবস্থা করা হয়েছিল। অনেকেই বিদ্যুতের নতুন কানেকশনের জন্য ফর্ম ফিলাপ করেছেন। 

এছাড়া বিদ্যুৎ ব্যবহারের ক্ষেত্রে কি ধরনের সাবধানতা অবলম্বন করা উচিত সে সম্পর্কে গ্রাহকদের অবহিত করা হয়। পাশাপাশি বিদুতের লাইনে ঝড় বৃষ্টিতে কোথাও তার ছিঁড়ে পড়লে সাধারণ মানুষদের করণীয় বিষয়ে সচেতনতামূলক প্রর্দশনী ও পরামর্শ দেওয়ার সঙ্গে বিদ্যুৎ চুরি সহ কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়ে সকলকে সতর্ক করা হয়। সব থেকে বড় কথা এই ধরনের পরিষেবা মেলার মাধ্যমে গ্রাহকদের সঙ্গে বিদ্যুৎ দপ্তরের সম্পর্কও ভালো থাকে।


Post a Comment

0 Comments