চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

লায়ন্স ক্লাব বর্ধমান সেন্ট্রাল -এর শিক্ষক দিবস ও ম্যাগাজিন মান্থ পালন


 

লায়ন্স ক্লাব বর্ধমান সেন্ট্রাল -এর শিক্ষক দিবস ও ম্যাগাজিন মান্থ পালন 


অভিরূপ আচার্য, বর্ধমান : বৃষ্টিস্নাত সন্ধ্যায় ১১ সেপ্টেম্বর লায়ন্স ক্লাব অফ বর্ধমান সেন্ট্রাল শিক্ষক দিবস ও ম্যাগাজিন মান্থ পালন করলো। ক্লাবের সভাপতি সমিতা বসাক-এর সভাপতিত্বে অনুষ্ঠানের সূচনা হয়। প্রথমেই তিনি ডঃ সর্বপল্লী রাধাকৃষ্ণণের প্রতিকৃতিতে মালা দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।  এদিনের অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক জগন্নাথ ভৌমিক, জামালপুর গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষিকা কাজরী বিশ্বাস। লায়ন্সের রিজিওন চেয়ারম্যান অর্ণব কুমার সামন্ত। শুরুতেই বিশ্ব শান্তির জন্য এক মিনিট নীরবতা পালনের পর ক্লাবের ট্রেজারার সুমিতা রায়চৌধুরী ও সদস্য অর্পিতা নন্দী পুষ্পস্তবক দিয়ে অতিথিদের বরণ করেন।

এদিনের অনুষ্ঠানে সাংবাদিক জগন্নাথ ভৌমিক -কে লায়ন্স ক্লাব অফ বর্ধমান সেন্ট্রাল-এর পক্ষ থেকে উত্তরীয়, মানপত্র, এবং উপহার সামগ্রী দিয়ে সম্বর্ধনা জানান, প্রাক্তন ডিস্ট্রিক্ট গভর্নর শুভাশীষ চ্যাটার্জী।  এবং শিক্ষিকা কাজরী বিশ্বাস-কে সম্বর্ধনা জ্ঞাপন করেন ক্লাব সভাপতি সমিতা বসাক। 

এবছর উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ৯৫.২ শতাংশ নম্বর পেয়ে উত্তীর্ণ কৃতি ছাত্রী জৈমিনি ভৌমিক -কে পুষ্পস্তবক ও উপহার সামগ্রী দিয়ে সম্বর্ধনা জানান ম্যাগাজিন মান্থ অর্গানাইজিং কমিটির চেয়ারম্যান অমরনাথ বনিক। ক্লাবের মুখপত্র কমিউনিটি'র প্রকাশ করেন শিক্ষিকা কাজরী বিশ্বাস।

অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বর্ধমান লায়ন্স ক্লাবের সভাপতি জহর মন্ডল সহ বিশিষ্ট লায়ন অনিরুদ্ধ রায়চৌধুরী, রমেশ ভকত, আনিসুর রহমান, রাজু নন্দী প্রমুখ। 

বিশেষ অতিথির ভাষণে সাংবাদিক জগন্নাথ ভৌমিক লায়ন্স ক্লাব অফ বর্ধমান সেন্ট্রাল -এর বিভিন্ন সেবামূলক কাজের ভূয়ষী প্রশংসা করেন। একই সঙ্গে আগামী দিনে ক্লাবের উত্তরোত্তর শ্রীবৃদ্ধি কামনা করেন।