Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

রক্ত সংকট নিরসনে সাদীপুর অ্যাথলেটিক ক্লাবের রক্তদান


 

রক্ত সংকট নিরসনে সাদীপুর অ্যাথলেটিক ক্লাবের রক্তদান 


অতনু হাজরা, জামালপুর : তীব্র গরমে বিভিন্ন ব্লাড ব্যাঙ্কে  চলছে রক্ত সংকট। পূর্ব বর্ধমানের জামালপুরের সাদীপুরে সাদীপুর অ্যাথলেটিক ক্লাব এর পরিচালনায় একটি রক্তদান শিবির ও বৃক্ষ রোপণ কর্মসূচীর আয়োজন করা হয়। শুক্রবার মহতী এই রক্তদান শিবিরে রক্তদাতাদের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, বিডিও শুভঙ্কর মজুমদার ও বেরুগ্রাম পঞ্চায়েতের সদস্য সাহাবুদ্দিন শেখ সহ অন্যান্যরা।

 এই প্রচণ্ড গরমে যে রক্ত সংকট চলছে সেই সময় রক্ত সংকট মেটাতে ক্লাবের এই উদ্যোগের প্রশংসা করেন পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান। তিনি বলেন এই কারণেই রাজ্যের মুখ্যমন্ত্রী ক্লাব গুলোকে উৎসাহিত করে যাচ্ছেন, বিভিন্ন অনুদান দিচ্ছেন যাতে ক্লাব গুলো সামাজিক কাজে এগিয়ে আসে। বিডিও শুভঙ্কর মজুমদারও  বলেন রক্তদান শিবির করা একটি অত্যন্ত ভালো কাজ। রক্ত দান জীবন দানেরই সমান। 

ক্লাবের সম্পাদক মলি সিংহ জানান আজকের রক্তদান শিবিরে মোট ৭০ জন রক্তদাতা রক্তদান করেন। সংগৃহীত রক্ত তুলে দেওয়া হয় ক্যামরি হসপিটালের ব্লাড ব্যাঙ্কের হাতে। প্রত্যেক রক্তদাতাকে একটি করে প্রীতি উপহার ও একটি করে চারা গাছ তুলে দেওয়া হয়।