চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

দুধের গাড়িতে কয়লা পাচার, কন্টেনার আটক করল পুলিশ



দুধের গাড়িতে কয়লা পাচার, কন্টেনার আটক করল পুলিশ 


কাজল মিত্র, আসানসোল : যখন গোটা পশ্চিমবঙ্গ জুড়ে কয়লার দুর্নীতির বিরুদ্ধে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ই ডি, সি বি আই এর অভিযান চলছে ঠিক সেই সময় দুধের কন্টেনার করে কয়লা পাচার করতে গিয়ে আটক হল একটি কয়লা ভর্তি কন্টেনার। জামুড়িয়া থানা এলাকার ঘটনা।

জানা গেছে জামুরিয়ায় বেশ কয়েকটি বেসরকারি কারখানায় অবৈধ ভাবে কয়লা নেওয়ার অভিযোগ জমা পড়েছে। আর তারই সূত্র ধরে জামুড়িয়া পুলিশ বিশেষ অভিযান শুরু করেছে। আর তাই জামুড়িয়া পুলিশ এর নেতৃত্বে  জামুরিয়া থেকে রানীগঞ্জ যাওয়ার রাস্তায় বিজপুর সংলগ্ন এরিয়ায় রবিবার  নাকা চেকিং চলাকালিন দুধের গাড়ি থেকে কয়লা ভর্তি একটি কন্টেনার আটক করল জামুড়িয়া থানার পুলিশ। 

পুলিশ সূত্রে জানা যায় জামুড়িয়া থেকে রানীগঞ্জ যাবার পথে বিজপুর এর কাছে নাকা তল্লাশির সময় একটি দুধের কন্টেনার গাড়ি দাঁড় করানো হয় এবং তার পেপার চেক করা হয়, এরপর দুধের গাড়ির পেছনের গেট খুলতেই অবাক হয়ে যান নাকা চেকিং করা পুলিশ আধিকারিকরা, গেট খুলতে দেখা যায় পার্সেল গাড়িতে ভর্তি বস্তায় বোঝাই করা অবৈধ কয়লা, পুলিশ সূত্রের খবর অনুযায়ী আরও জানা যায় এই কারবার থানার কাছে অনেকদিন ধরে হয়ে আসছিল। 

এই কারবার তারা অনেকদিন ধরেই করছিল কিন্তু কোনমতেই তাদেরকে ধরা  যাচ্ছিলনা। অবশেষে গতকাল সন্ধ্যা নাগাদ এই গাড়ি ধরা পড়ে সূত্রের খবর অনুযায়ী বেশ কিছুদিন আগে জামুরিয়া থানা ধাওয়া করে জামুড়িয়ার বেসরকারি কারখানায় গেট থেকে অবৈধ কয়লা বোঝাই করা পিক আপ ভ্যান আটক করেছে।

Post a Comment

0 Comments