চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

অসহায় শিশুর জন্য 'সাহায্যের হাত'


 

অসহায় শিশুর জন্য 'সাহায্যের হাত' 


অতনু হাজরা, শম্ভুপুর : পূর্ব বর্ধমানের জামালপুর ব্লকের শম্ভুপুর গ্রামে ইঁট ভাটায় কর্মরত দিনমজুর রাজু সর্দার। তার দুটি সন্তানের মধ্যে একজন আকাশ যে জন্ম থেকেই খনা। অনেক চিকিৎসা করিয়ে অবশেষে ১৬ সেপ্টেম্বর তার অপারেশনের ডেট হয়েছে কলকাতা মেডিকেল কলেজ ও হাসপাতালে।

 কিন্তু রাজু সর্দারের আর্থিক পরিস্থিতি খুবই খারাপ যে কলকাতায় যাবার মত অর্থের সংস্থানও তার নেই। তাই তাদের আর্থিক ভাবে সাহায্য করতে এগিয়ে এলো সাদিপুর এর একটি স্বেচ্ছাসেবী সংস্থা 'সাহায্যের হাত'। আজ তারা রাজু সর্দারের বাড়িতে গিয়ে তার হাতে কিছু টাকা এবং দুর্গা পূজা উপলক্ষ্যে বাচ্চাটির জন্য জামা ও প্যান্ট তুলে দেয়। তাদের এই সাহায্যে আপ্লুত রাজু সর্দার ও তাঁর পরিবার। তারা ধন্যবাদ জানান 'সাহায্যের হাত' স্বেচ্ছাসেবী সংস্থা-কে। 

সাহায্যের হাত-এর  সভাপতি অমিত কুমার মন্ডল বাচ্চাটির দ্রুত আরোগ্য কামনা করেন। তাদের এই কাজে খুশি এলাকার মানুষ।

Post a Comment

0 Comments