চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

হরেক রকম পদ নিয়ে হাজির রান্নাঘর

 


হরেক রকম পদ নিয়ে হাজির রান্নাঘর 


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুরের ঝুলন তলায় দামোদর সংলগ্ন তীরে সুন্দর মনোরম পরিবেশে রান্নাঘর নামে একটি ঘরোয়া, সুন্দর ছিমছাম রেস্টুরেন্টের উদ্বোধন হলো। এখানে নানা ধরনের খাবার তা সে চাইনিজ হোক বা নুডুলস সব খাবারই হাতে গরম পাওয়া যাবে। রান্নাঘরের অন্যতম কর্ণধার অভীক বাবু জানান। 

যে কোনো ধরনের খাবারই অর্ডার অনুযায়ী করা হবে। সাধারণত যে সমস্ত খাবার রেস্টুরেন্টে পাওয়া যায় সেগুলো তো থাকবেই তার সাথে নতুন নতুন নানা পদও পাওয়া যাবে। তন্দুরি চা নামে বিশেষ একটি চা পাওয়া যাচ্ছে। পুজোর সময় বা অন্যান্য সময় হোম ডেলিভারির ব্যবস্থা থাকছে। প্রথম দিনেই যথেষ্ট ভিড় দেখা যায় রান্নাঘর রেস্টুরেন্টে।

Post a Comment

0 Comments