চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

বেহাল রাস্তায় ফুল গাছের চারা পুঁতে অভিনব প্রতিবাদে কংগ্রেস 


বেহাল রাস্তায় ফুল গাছের চারা পুঁতে অভিনব প্রতিবাদে কংগ্রেস  


কাজল মিত্র, আসানসোল : রাস্তা খারাপ, খানাখন্দে আসল রাস্তার চেহারাই খুঁজে পাওয়া দায়। প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করতে পথে নামলো কংগ্রেসীরা। রবিবার কংগ্রেসের হিরাপুর ব্লক মাইনরিটি সেলের পক্ষ থেকে অভিনব কায়দায় প্রতিবাদ জানান নেতৃত্ব ও কর্মীরা। আজ হিরাপুর ৮৪  নম্বর ওয়ার্ডের আজাদ নগর মোড় থেকে রহমত নগর মোড় চাবি মোড় এবং  আলম নগর মোড় থেকে মমতা এপার্টমেন্ট মোড় পর্যন্ত রাস্তায় যে অবস্থা আছে সেই নিয়ে একটা বিক্ষোভ প্রদর্শন করে তারা। তাদের এই বিক্ষোভ প্রদর্শন অভিনব পদ্ধতিতে চলে। এদিন তারা ফুল গাছের চারা নিয়ে জল ভর্তি রাস্তায় পুঁতে বিক্ষোভ দেখান।

এদিন আসানসোল সাউথ ব্লক কংগ্রেসের সভাপতি শাহ আলম খান জানান, এই ৮৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের এই রাস্তা চোখে পড়েনা।  তাদের কাজ শুধু ফুলের তোড়া নিয়ে গিয়ে মেয়র নেতা মন্ত্রীদের দেওয়া আর খুশি করা।আর তাই এই  পিচের রাস্তা  মাটির  রাস্তায় রূপান্তরিত হবার পর  এই মাটির রাস্তায়  ফুলের গাছ লাগাচ্ছি যাতে ওই ফুল দিয়ে তারা নেতা মন্ত্রীদের দিতে পারে। তাদের দাবি এই রাস্তা দ্রুত সংস্কার করা হোক তা নাহলে তারা স্থানীয়দের নিয়ে আসানসোল কর্পোরেশন ঘেরাও করে জোরালো  আন্দোলনে নামবেন।

Post a Comment

0 Comments